Monday, August 15, 2022

অক্ষয়ের গায়ে থুতু ছিটালেন কারিনা

অক্ষয় কুমার বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় একজন নায়ক। শুধু বর্তামানের নয় তিনি আগেও পর্দা কাপিয়ে কাজ করে গেছেন। তবে বর্তমানে তিনি যে ভাবে বলিউড কাপাচ্ছেন তা সত্যিই অভাবনীয়।বছরে প্রায় হাফ ডজন সিনেমা প্রকাশ করে তিনি। আর তার কারনেই বর্তমানে বলিউডের দর্শকরা

সিনেমা মুখি হচ্ছে আরো বেশি পরিমানে। আর এই সিনেমা করতে গিয়ে নানা ধরনের অভিঞ্জতার মুখো মুখি হয়েছেন তিনি। সম্প্রতি কারিনাকে নিয়ে এমন একটা বিষয় শেয়ার করেছেন তিনি।

এক বার নয়, দু’বার নয় একাধিক বার অক্ষয় কুমারের গায়ে নাকি থুতু ছিটিয়ে দিয়েছিলেন কারিনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই অদ্ভুত ঘটনার কথা শেয়ার করলেন অক্ষয় কুমার।

অক্ষয়-কারিনা-কিয়ারা অভিনীত ছবি ’গুড নিউজ’ মুক্তি পাবে ডিসেম্বরেই। সেই ছবিরই একটি দৃশ্যে দেখান হয়েছে, সন্তানের জন্ম দিচ্ছেন কারিনা। সেই দৃশ্যে অভিনয় করতে গিয়েই ’ফিল’ নিয়ে আসার জন্য এত জোরে চিৎকার করতে হয়েছিল কারিনাকে যে তাতেই ওই বিপত্তি।

অক্ষয়ের কথায় ব‌লেন, “এমন অবস্থা হয়ে গিয়েছিল যে আমার মেকআপ দু্ই তিনবার করে রি-টাচ করতে হয়েছিল।” তবে শুটের ফাঁকে যে বেশ ভালই মজা করেছেন নবাব-পত্নীর সঙ্গে সে কথাও জানান অক্ষয়।

অক্ষয়-কারিনার বন্ধুত্ব কিন্তু অনেকদিনের। এমনকি সাইফ-কারিনার প্রেমের সাক্ষীও অক্ষয়। কাশ্মীরে ’তাশান’ ছবির শুটিং-এর সময় কারিনাকে প্রপোজ করেছিলেন সাইফ। সে সময় স্পটে উপস্থিত ছিলেন অক্ষয়ও।

উল্লেখ্য, কারিনা কাপুর আর অক্ষয় কুমার এর মধ্যে রয়েছে দীর্ঘ দিনের সম্পর্ক। তারা দু জনেই দু জনকে দীর্ঘদিন ধরে চেনেন।আর প্রায়সই দেখা যায় একজন আরেক জনের প্রসংশায় পঞ্চমুখ থাকেন। আর দু জনেরই সিনেমার ক্যারিয়ারে এক সঙ্গে সিনেমা করেছেন অনেক। তাদের নতুন সিনেমা এখন মুক্তির অপেক্ষায়।

Latest news

00

Related news