Sunday, August 14, 2022

অদ্ভূত সব পোশাকে অনুষ্ঠিত ‘মেট গালা’

জমকালো সব আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল জনপ্রিয় ফ্যাশন ইভেন্ট ‘মেট গালা’। বিচিত্র ও থিমভিত্তিক অদ্ভূত সব পোশাকের জন্য বিখ্যাত এ অনুষ্ঠানটিতে প্রতি বছরের মতো এবারও অংশ নেন বিশ্বের নামিদামি সব তারকা। চমক হিসেবে হাজির হন বিশ্বের শীর্ষ ধনী ব্যক্তি ও টুইটারের নতুন মালিক ইলন মাস্ক। এছাড়াও, উপস্থিত ছিলেন সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন।

প্রথম দেখায় মনে হবে যেন গায়ে কম্বল জড়ানো। যদিও আদতে এটি একটি পোশাক। এমনি সব অদ্ভুত পোশাক পরে প্রতি বছরের মতো এবারও জমকালো ফ্যাশন ইভেন্ট ‘মেট গালা’য় হাজির হন বিশ্বের জনপ্রিয় ও নামিদামি তারকারা। মেট গালার এবারের আসরটি বসে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। আর এতে থিমভিত্তিক বিচিত্র সব পোশাক গায়ে জড়িয়ে রেড কার্পেটে আসেন তারকারা, যা মুহূর্তেই ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে, চলতে থাকে ট্রলের হিড়িক। এবারও যেন তার ব্যতিক্রম নয়।

এবারের মেট গালার অন্যতম আকর্ষণ ছিলেন সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন। দীর্ঘ ২১ বছর পর কোনো ইভেন্টের রেড কার্পেটে হাজির হন তিনি।

মেট গালার এবারের আসরের আরেক চমক ছিল সদ্যই টুইটারের নতুন মালিক বনে যাওয়া ইলন মাস্কের উপস্থিতি। নিজের মাকে সঙ্গে নিয়ে রেড কার্পেটে হাজির হন তিনি। অনুষ্ঠানে টুইটার নিয়ে নিজের ভবিষ্যত পরিকল্পনার কথাও জানান তিনি।অনুষ্ঠানে আরও ছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পি বিলি আইলিশ। পরিবেশ বান্ধব উপকরণ দিয়ে তৈরি পোশাকে রেড কার্পেটে হাজির হন তিনি।

এছাড়াও, এবারের মেট গালায় অংশ নেন জনপ্রিয় রিয়েলিটি শো তারকা ও মডেল কিম কার্দাশিয়ান, মার্কিন অভিনেত্রী এমা স্টোন, জনপ্রিয় অভিনেতা ব্র্যাডলি কুপার, জ্যারেড লেটো, মার্কিন সংগীত শিল্পী এলিশিয়া কিজসহ এক ঝাঁক তারকা।

Latest news

00

Related news