Sunday, August 14, 2022

অনেকে বলেছে, এমন মেয়ে জীবনে পেলে আর কী লাগে: পারসা ইভানা

ছোটপর্দার প্রিয় মুখ পারসা ইভানার ক্যারিয়ারে গেল ঈদুল ফিতর যুক্ত করল নতুন মাত্রা। তার একাধিক নাটক দেশের ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে অবস্থান করছে। অভিনয়সহ নানা বিষয় নিয়ে সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন এই অভিনেত্রী।

ঈদের কাজ নিয়ে পারসা ইভানা বলেন, “আমি সব সময় বেছে বেছে ভালো কিছু কাজ করি। এবার ঈদেও মাত্র ৫টি নাটকে অভিনয় করেছিলাম। কাজল আরিফিন অমির পরিচালনায় ‘ব্যাচেলর রমযান’ ও ‘ব্যাড বাজ’, মাবরুর রশীদ বান্নাহর পরিচালনায় ‘রেসপেক্ট’, পনির খানের নির্মাণে ‘নার্ভাস ব্রেক ডাউন’ আর সাব্বির হোসেনের পরিচালনায় ‘বিভ্রম’। ‘বিভ্রম’ বাদে সবকটি নাটক ইউটিউবেও দেখা যাচ্ছে। আমি সবকটি নাটকের জন্য ভালো সাড়া পাচ্ছি।

তবে অমি ভাইয়ের ‘ব্যাড বাজ’ থেকে অবিশ্বাস্য সাড়া পেয়েছি। ফারিয়া চরিত্রটি দর্শকদের বেশি কানেক্ট করেছে। এ কারণে ফোন, ফেসবুক ম্যাসেঞ্জার, ইনস্টাগ্রাম, ইমেল সবমাধ্যমে দর্শক অবিশ্বাস্য ফিডব্যাক দিয়েছেন। বেশিরভাগ মানুষ বলেছে, ফারিয়ার মতো কেয়ারিং মেয়ে জীবনে পেলে আর কী লাগে!”

মিশু সাব্বির, পলাশ, পাভেল, সাফা কবির ও পারসা ইভানা এ পাঁচ বন্ধুর কাপ্তাই ঘুরতে যাওয়া ট্রিপের গল্পকে কেন্দ্র করে নির্মিত হয় ‘ব্যাড বাজ’। প্রচারের তিন সপ্তাহে নাটকটি ৯০ লাখের বেশি দর্শক দেখেছে। এতে আরও অভিনয় করেন শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা।

নাটকটিতে ‘কেয়ারিং ও একতরফা ভালোবাসা’ ফারিয়ার চরিত্রটির প্রসঙ্গে ইভানা বলেন, ব্যক্তি জীবনে আমিও অনেক কেয়ারিং। তবে ফারিয়া যেভাবে কথা বলে বাস্তবে সেভাবে কথা বলি না। কেয়ারিং ছাড়া ইভানার সঙ্গে ফারিয়ার কোনো মিল নেই। কিন্তু চারপাশে ফারিয়ার মতো এমন অনেকে আছে যারা নিঃস্বার্থভাবে একতরফা ভালোবাসে।

‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এ যুক্ত হয়েছেন পারসা ইভানা। প্রতি পর্বে তাকে দেখা যাচ্ছে। কাবিলা, শুভ, পাশা, হাবু, শিমুলদের পর ইভা চরিত্রটিও দর্শক পছন্দ করতে শুরু করেছেন বলে মনে করছেন পারসা ইভানা। তিনি বলেন, এই চরিত্রটি আমার ড্রিম ছিল। কারণ আমি যে নাচতে পারি সেটা দর্শকের কাছে পরিষ্কার ছিল না।

‘ক্লাসিক্যাল নাচে আমি জাতীয় পুরস্কার পেয়েছি। নাচের প্ল্যাটফর্ম থেকে বেরিয়ে অভিনয় শুরু তাই হয়তো এটা অনেকে জানে না। ‘ব্যাচেলর পয়েন্টে’-এ আমার এন্ট্রি এবং চরিত্র সবকিছু মিলিয়ে আমি খুব লাকি যে একসাথে দুটো জিনিস পেয়েছি। এই নাটকে যে কোনো চরিত্র করতে পারা আমার কাছে স্বপ্নের মতো ছিল। সেখানে সবকিছু একসাথে পেয়ে আমি সত্যি সত্যি লাকি।’

যোগ করে পারসা ইভানা বলেন, ব্যাচেলর পয়েন্ট নিয়ে আমার ইমোশন বলে বোঝাতে পারবো না। প্রতিদিন মনে হয় স্বপ্নের মধ্য দিয়ে যাচ্ছি। দর্শকের এতো রেসপন্স ও ভালোবাসা সত্যি অবিশ্বাস্য। আগে অনেক প্রশংসা পেয়েছি কিন্তু ব্যাচেলর পয়েন্ট এ যুক্ত হয়ে যে রেসপন্স পাচ্ছি এটা আগে কখনও পাইনি।

Latest news

00

Related news