Wednesday, August 3, 2022

অনেক অপেক্ষার পর দেখা হচ্ছে শিমুল-লামিয়ার

কাজল আরেফিন অমি পরিচালিত জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ এর চতুর্থ সিজন প্রচার হচ্ছে। এরইমধ্যে বেশ আলোড়ন সৃষ্টি করেছে নাটকটি। এই সিজনে চমক নিয়ে হাজির হচ্ছেন শিমুল শর্মা ও লামিমা লাম।

গল্পে শিমুল ও লামিয়া চরিত্রে আছেন তারা। তাদের দুজনের প্রেম হয়েও যেন হচ্ছে না। শিমুল লামিয়াকে পছন্দ করে, ফোনে কথা হলেও তাদের দেখা হয়নি। শিমুল তার সঙ্গে দেখা করার জন্য পাগলপ্রায় হয়ে উঠে। কিন্তু লামিয়া তাতে সাঁয় দেয় না। তবে কি দুজনের দেখা হবে না?

জানা গেছে, অনেক অপেক্ষার পর অবশেষে নতুন পর্বে একসঙ্গে হাজির হতে যাচ্ছেন শিমুল ও লামিয়া। দেখা হওয়ার পর তারা কী করেন তা জানতে হলে দেখতে হবে নাটকটি।

এ প্রসঙ্গে শিমুল শর্মা বলেন, ‘এ নাটকটির মাধ্যমে দর্শকের অনেক ভালোবাসা পেয়েছি। সবার এত ভালোবাসা পাবো কখনও ভাবিনি। সিজন ফোরের নতুন পর্বে দর্শকরা নতুন কিছুই পাবেন। আশাকরি সবার ভালো লাগবে।’

লামিমা লাম বলেন, ‘দর্শকদের এত এত ভালোবাসায় আমি মুগ্ধ। নাটকটির নতুন পর্বে আমার আর শিমুলের এন্ট্রি হতে যাচ্ছে, যেখানে দর্শকদের জন্য থাকছে দারুণ চমক।’

নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সাইদুর রহমান পাভেল, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, সিফাত শাহরিন, আবদুল্লাহ রানা, মুসাফির সৈয়দ বাচ্চু, মনিরা মিঠু প্রমুখ।

সূত্র: ঢাকা পোস্ট

Latest news

00

Related news