Tuesday, August 9, 2022

অবশেষে মুখ খুললেন শাকিব খান

এবারের ঈদে শাকিব খান অভিনীত দুটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। একটি এসএ হক অলিক পরিচালিত ‘গলুই’ ও অন্যটি শাহীন সুমনের ‘বিদ্রোহী’। দুটি সিনেমায় শাকিব থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে ‘গলুই’ নিয়ে মত্ত ছিলেন তিনি।

ফেসবুক থেকে শুরু করে গণমাধ্যম সবখানে এই সিনেমা নিয়েই কথা বলেছেন, প্রচারণা চালিয়েছেন। তবে ‘বিদ্রোহী’ নিয়ে কোনো প্রচারণায় অংশ নেননি শাকিব খান।

সিনেমাটির নির্মাণ প্রতিষ্ঠান থেকে শুরু করে বিএফডিসি, সবখানেই শাকিব খানের এই একটি সিনেমা থেকে মুখ ফিরিয়ে রাখা নিয়ে নানা সমালোচনা হয়। এর কারণ হিসেবে উঠে আসে সিনেমাটির প্রযোজক সেলিম খানের সঙ্গে শাকিবের সম্পর্কের অবনতির বিষয়টিও। বিষয়টি নিয়ে সেলিম খানের সঙ্গে একাধিকবার যোগাযোগ করলেও শাকিবের বিষয়টি সম্পূর্ণ তার ব্যক্তিগত বলে জানান।

তবে শেষ পর্যন্ত নীরবতা ভাঙলেন শাকিব। কথা বললেন মুক্তির অপেক্ষায় থাকা বিদ্রোহী সিনেমা নিয়ে। শনিবার (৩০ এপ্রিল) যুক্তরাষ্ট্র থেকে একটি ছবি পোস্ট করে সিনেমাটি নিয়ে নিজের ভাবনা জানিয়েছেন দেশসেরা এই নায়ক। তিনি জানান, “বহুদিন ধরে দেশের বাইরে আ‌ছি। ঈদও হচ্ছে, তাই সবার থেকে দূরে। তবে দূরে থাকলেও আছি ভক্ত-দর্শকদের সঙ্গে, ঈদে মুক্তি পাওয়া আমার দুটি সিনেমা নিয়েই। একটি ‘বিদ্রোহী’, অন্যটি ‘গলুই’।’’

তার ফেসবুকে শাকিব লিখেছেন, “দর্শকের ভালোবাসা ও আগ্রহের কারণেই শতাধিক সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘বিদ্রোহী’। বিগত বছরগুলোতেও দর্শক আগ্রহের কারণে শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে আমার সিনেমাগুলো।”

এদিকে জানা গেছে, ঈদের পর জুলাইয়ের প্রথম সপ্তাহে আমেরিকার বঙ্গ সম্মেলনে অংশ নেবেন শাকিব খান। এর পর শুরু করবেন ‘রাজকুমার’ ছবির শুটিং, যা চলবে আগস্ট পর্যন্ত। এর পর ডাবিংসহ সম্পাদনায় শাকিব নিজে উপস্থিত থাকবেন। এর আগে গেল বছরের ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে যান শাকিব খান।

Latest news

00

Related news