Monday, August 1, 2022

আমি তারকা নই, আমি আমজনতার অভিনেতা: পঙ্কজ ত্রিপাঠী

মুক্তি পেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘শেরদিল’। এ ছবির মূখ্য চরিত্রে অভিনয় করেছেন ‘ওটিটি’ তারকা পঙ্কজ ত্রিপাঠী। তবে তিনি নিজেকে তারকা বলতে চান না। তার দাবি, তিনি আমজনতার অভিনেতা।পঙ্কজ ত্রিপাঠী, আমি তারকা নই। আমি আমজনতার অভিনেতা। দর্শকেরই এক জন। হ্যাঁ, অবশ্যই এখন ‘ওটিটি’-র পাল্লা ভারী। এই দুই বছরে মানুষের অনেক কাছে পৌঁছে গিয়েছি। এখন কিন্তু গল্প বলার ধরন বদলেছে। সেই কারণে ওটিটির রমরমা।

পরিচালক সৃজিতকে নিয়ে ‘মির্জাপুরের কালিন ভাইয়া’ বলেন, ছবির বিষয় অসাধারণ। সৃজিত মুম্বাইয়ে নতুন কিন্তু বাংলায় তিনি প্রচুর ভাল ভাল কাজ করেছেন। জাতীয় পুরস্কারও পেয়েছেন। ওঁর সঙ্গে কাজ করা একটা অভিজ্ঞতা। আর আমি তারকা নই।তারকা খ্যাতি কখনও পছন্দ নয় তার। পঙ্কজ বলেন, গ্রামের মানুষদের কাছে আমি এখনও সেই পঙ্কজ আছি। আমি নিজেও তাই চাই। এখনও গ্রামে গেলে নিমের দাঁতন করি। আমার ব্যাগে টুথব্রাশ, মাজন কোনওটাই থাকে না।

তিনি আরও বলেন, অন্যান্য গ্রাম থেকে বাচ্চারা চলে আসে ছবি তুলতে। আমার বাবা বলেন, আমিই নাকি ডেকে এনেছি ওদের! আমি কিছুতেই বোঝাতে পারি না যে, আমি একেবারেই ডাকিনি। ওরা কী ভাবে যেন খবর পেয়ে যায় যে, আমি গ্রামে এসেছি! সূত্র: আনন্দবাজার

Latest news

00

Related news