Sunday, August 14, 2022

আমি নায়িকা ছিলাম, নায়িকা হয়েই মরবো: নূতন

মুক্তিযুদ্ধের প্রথম সিনেমা ‘ওরা ১১ জন’ এর নায়িকা ও ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী নূতন। দীর্ঘ ক্যারিয়ারে তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। চলচ্চিত্রে তিনি এখন নিয়মিত নন। তবে তিনি নিজেকে এখনও নায়িকাই মনে করছেন।

নায়িকা নূতন চলচ্চিত্রে অভিনয় কমিয়ে দিলেও সোশ্যাল মিডিয়ায় সরব। তিনি ফেসবুকে নিয়মতি পোস্ট দেন। আজ বিকালে তিনি এই স্ট্যাটাস দিয়েছেন।

নূতন লিখেছেন: ‘আমি মানুষ যে বয়সেরই হই না কেনো মনে মনে আমি নিজেকে সব সময় নায়িকা ভাবি। আমি নায়িকা ছিলাম আছি থাকবো। মানুষ হওয়ার পরে আমি নায়িকা হয়েই মরবো।

নন্দিত নির্মাতা দিলীপ বিশ্বাসের উদ্ধৃতি দিয়ে তিনি আরো লিখেছেন, শ্রদ্ধেয় দিলীপ বিশ্বাস আমাকে একবার বলছিলেন- নায়িকারা নায়িকাই হয়। অভিনেত্রীরা অভিনেত্রী আর চরিত্রাভিনেত্রীরা চরিত্রাভিনেত্রী হয়। তুমি নায়িকা হয়ে গেছো নায়িকাই থাকবা।

এখনও তিনি নিয়মিত জিম ও ডায়েট করেন উল্লেখ করে লিখেছেন যদিও প্রয়োজনের তাগিদে বা অভিনয়ের লোভে আমি খলনায়িকা, মা, বোন হয়েছি। তবে মনে-প্রাণে, চলনে-বলনে আমি নিজেকে আমার কাছে সবসময় নায়িকাই ভাবি। সেই ৮০/৯০ দশকের মতোই নিয়ম করে বেয়াম, খাওয়-দাওয়া ফিল্ম নিয়ে ভাবনা সব একই রকম আছে, শুধু শুটিং নেই।

Latest news

00

Related news