Sunday, August 14, 2022

আশেপাশের মানুষদের নিজ সামর্থ্য অনুযায়ী সহায়তা করুন: বুবলী

বরাবরের মতো এবারও পরিবারের সঙ্গেই ঈদ করছেন ঢালিউডের দর্শকপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলী।পরিবারের সঙ্গে ঈদ পালন করতেই পছন্দ করেন এই নায়িকা। ঈদের দিনটিকে আরও উপভোগ্য করে তুলতে তিনি নিজ হাতে রান্নাও করেছেন।সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বুবলী বলেন, আমার ভীষণ ভালো লাগছে আমরা এখনো সুস্থ ও ভালো আছি। তবে আমাদের একটি কথা অবশ্যই মাথায় রাখতে হবে গত তিন বছর যাবত কোভিড যাচ্ছে, আসছে। করোনাের প্রকোভ কিন্তু এখনো আছে। তাই নিজেদের ভালো রাখার জন্য সমস্ত বিধি নিষিধ মেনে ঈদ উদযাপন করব। অবশ্যই আমরা স্বাস্থ্যবিধি মেনে চলব।

তিনি আরো বলেন, পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করছি। আর আমি যেহেতু খেতে এবং খাওয়াতে ভীষণ পছন্দ করি, তাই আম্মুর সাথে রান্নাবান্না করেছি। ঈদে ভারী খাবার বেশি খাওয়া হয়। এবারও তাই হচ্ছে। ঈদ আনন্দে কাটাতে বলে বুবলী আরও বলেন, ঈদের এ কয়েকটা দিন কোনো ডায়েট নয়। বেশি বেশি খাওয়া-দাওয়া করুন। জিম তো করাই যাবে। তবে ঈদের সময় ডায়েট করতে হবে এর একদম পক্ষে নই আমি। তাই সবাই বেশি করে খাবেন। আর যতটুকু সম্ভব আশেপাশের মানুষদের নিজ সামর্থ্য অনুযায়ী সহায়তা করুন। শুধু ঈদের দিন নয়, বছরের প্রতিটি দিন আশেপাশের মানুষদের নিয়ে ভালো থাকুন। সবাই ভালো থাকুন, নিরাপদে থাকুন। সবার ঈদ হোক আনন্দময়। বেশি বেশি নিজেকে ও পরিবারকে ভালোবাসুন।

বর্তমানে বুবলী ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যস্ত নায়িকা। তার বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। হাতে রয়েছে আরও কয়েকটি সিনেমা। একসময় শুধু শাকিব খানের বিপরীতে দেখা গেলেও গত দুই বছরে নিরব, রোশান, সিয়াম ও আদর আজাদদের সঙ্গেও কাজ করেছেন বুবলী।

Latest news

00

Related news