Monday, August 15, 2022

ইচ্ছাকৃত ৩ বার গর্ভপাত, ক্ষোভের মুখে সম্রাট ও ময়না

বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ ময়না মুখোপাধ্যায় ও সম্রাট মুখোপাধ্যায়। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’তে ফুলঝুড়ির বড় মামির চরিত্রে অভিনয় করছেন ময়না।

অন্যদিকে সম্রাট মুখোপাধ্যায় অভিনয় করছেন ‘গঙ্গারাম’ ধারাবাহিকে সুপারস্টার স্যামির চরিত্রে। সম্প্রতি, এই স্বামী-স্ত্রী জুটি অংশ নিয়েছিলেন স্টার জলসার নতুন রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে।

এই রিয়্যালিটি শো’র মঞ্চে‌ এসে তাঁরা নিজেদের জীবনের অজানা গল্প শুনিয়েছেন। তাঁদের জীবনে যে গভীর যন্ত্রনা লুকিয়ে রয়েছে তা সবার সঙ্গে ভাগ করে নিয়েছে এই জুটি। এই মঞ্চে এসে সম্রাট-ময়না জানিয়েছেন যে তিনি জীবনে তিনবার গর্ভপাত করিয়েছেন ইচ্ছাকৃতভাবেই। সেই গর্ভপাতের যন্ত্রনা আজও তাড়া করে বেড়ায় তাঁকে।

এই শো’র সঞ্চালক জিত প্রশ্ন করেন কেন ইচ্ছাকৃতভাবে গর্ভপাত করিয়েছিলেন তাঁরা? সেই ঘটনাকে সম্মতি জানিয়ে সম্রাট জানিয়েছেন, “প্রথমবার ময়না যখন অন্তঃসত্ত্বা হয় তখন আমাদের অর্থনৈতিক পরিস্থিতি খুবই খারাপ ছিল। আমরা তখন বাবা-মা’র থেকে আলাদা থাকতাম। ওই একটা ঘরে সন্তানকে বড় করা খুব কঠিন ছিল।”

এরপর তৃতীয়বার গর্ভপাত প্রসঙ্গে তিনি বলেন, “তৃতীয়বার যখন গর্ভপাত করাই তখন আমার খুব মন খারাপ হয়েছিল, সেই সময় মনে একটা বিষয় চলছিল, আমার জীবনে কী এই ঘটনাই ঘটতে থাকবে? আমি কী কোনওদিন নিজের সন্তানের মুখ দেখতে পাব না? কারণ বারবার এই রকম শারীরিক পরিস্থিতির মধ্যে দিয়ে গেলে ভবিষ্যতে হয়ত আমি মা নাও হতে পারি”।

তবে এই প্রোমো ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়া জুড়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। সহানুভূতির পরিবর্তে নেটিজেনদের ক্ষোভের মুখে পড়তে হয়েছে এই তারকা দম্পতিকে। সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন লিখেছেন, “লজ্জা লাগা দরকার, আপনাদের জন্য তিন তিনটে প্রাণ নষ্ট হল”।

অন্য একজন লিখেছেন, “একবার না হয় ভুল করে হতে পারে। কিন্তু বারবার এক ভুল কী করে হয়? একটা প্রাণকে এইভাবে কে নষ্ট করে?”! প্রসঙ্গত উল্লেখ্য, তিনবারের সেই দুর্বিসহ অভিজ্ঞতা কাটিয়ে আজ ময়না ও সম্রাট দুটি যমজ পুত্রের মা-বাবা। বর্তমানে তাঁদের ভরা সংসার। যদিও অতীত স্মৃতি আজ‌ও তাড়া করে বেড়ায় তাঁদের।

Latest news

00

Related news