Wednesday, August 10, 2022

ইডেনের পিচ দেখে কি আদৌ খুশি সৌরভ? কী জানালেন বিসিসিআই প্রেসিডেন্ট?

দীর্ঘ তিন বছর পরের অপেক্ষা শেষে ফের আইপিএলের আসর বসেছে কলকাতায়। চলতি আইপিএলের জোড়া প্লে-অফের ম্যাচ খেলা হবে ইডেন গার্ডেন্সে। মঙ্গলবার প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হবে গুজরাট টাইটান্স ও রাজস্থান রয়্যালস।

অন্যদিকে, বুধবার এলিমিনেটর খেলতে নামবে লখনউ সুপার জায়ান্টস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।বলাই বাহুল্য, ইডেনে এখন সাজো রব। শেষ মুহূর্তের প্রস্তুতি এখন তুঙ্গে।

আর মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই শুরু হবে প্রথম কোয়ালিফায়ারের ম্যাচ৷ ফলে দর্শকদের উত্তেজনার পারদও চড়ছে। আর এসব সামলাতে সদাই ব্যস্ত সিএবি। পাশাপাশি বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিরও ব্যস্ততার শেষ নেই!

ইতিমধ্যেই ইডেনে এসে শেষ মুহূর্তের প্রস্তুতি খুঁটিয়ে দেখেছেন মহারাজ। সেই সঙ্গে মাঠের পিচের দিকেও কড়া নজর রয়েছে তাঁর। ইডেনের পিচ কেমন হচ্ছে, পিচে বড় রান আসবে কিনা, সেসব খতিয়ে দেখেছেন বোর্ড সভাপতি।

সোমবার ইডেনের সমস্ত কাজ দেখার জন্য খোদ দু‍‍`বার গেছিলেন মাঠে। আর পিচ দেখে তিনি যে বেশ সন্তুষ্ট তা তাঁর কথাতেই স্পষ্ট।সোমবার পিচ দেখার পরই সৌরভ সাংবাদিকদের জানান, “পিচ বেশ ভালো হয়েছে।

আশা করছি অনেক রান হবে। বেশ হাই-স্কোরিং ম্যাচ হতে চলেছে।” বোঝাই যাচ্ছে, পিচ দেখে তিনি বেশ খুশি৷ অন্যদিকে, পিচ কিউরেটর সুজন গঙ্গোপাধ্যায়েরও দাবি, ইডেনের পিচে বড় রান আসবেই।

জানা যাচ্ছে, সব কিছু ঠিকঠাক থাকলে মঙ্গল ও বুধবার, দু‍‍`দিনই বেশ হাই-স্কোরিং ম্যাচ দেখতে চলেছেন ইডেনের দর্শক। পিচ এমনভাবে বানানো হয়েছে যাতে মাঠে খেলা দু‍‍`দলের ব্যাটাররাই সুবিধা পায়। একেবারে স্পোটিং উইকেট বানানো হয়েছে যাতে বড় রান আসবেই।

অন্যদিকে, ম্যাচের দিনগুলিতে বৃষ্টি হলে কী ব্যবস্থা নেওয়া হবে, তা নিয়ে সিএবি-র তরফে সবরকম প্রস্তুতি সারা হয়েছে। ফলে এই দু‍‍`দিন যে দর্শকদের মনোরঞ্জনে কোনও খামতি থাকবে না, তা বলাই বাহুল্য!

Latest news

00

Related news