Tuesday, August 16, 2022

ইন্ডাস্ট্রিকে আরও অনেক কিছু দেওয়ার আছে: ববি

ঢাকাই সিনেমার অ্যাকশন কুইন ইয়ামিন হক ববি, লম্বা সময় ধরে পর্দায় নেই। তবে বসে থাকেননি তিনি। কাজ করেছেন ‘ময়ূরাক্ষী’, ‘আলপিন’, ‘পাপ’ এবং ‘এবার তোরা মানুষ হ’ সিনেমায়। সম্প্রতি লুক টেস্ট করিয়েছেন নতুন সিনেমার। ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে ২০১০ সালে ঢালিউডে পা রাখেন ববি। এরপর অভিনয় করেছেন কয়েক ডজন সিনেমায়। সবশেষ ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ববি অভিনীত সিনেমা ‘নোলক’। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন এ নায়িকা। তবে দীর্ঘদিন পর আগামী সপ্তাহে ‘আলপিন’ ওয়েব সিনেমা দিয়ে পর্দায় আছেন ববি।

ববি সংবাদমাধ্যমকে বলেন, অনেকটা বিরতি দিয়েই ওয়েবে আসছি। দেখি, দর্শক কীভাবে নেন। কিছুটা চিন্তা হচ্ছে। তবে আমি আশাবাদী, থ্রিলার সিনেমার সাংবাদিক চরিত্রটি দর্শক পছন্দ করবেন। দীর্ঘদিন অভিনয়ে না থাকার পেছনে দুইটা কারণ উল্লেখ করলেন নায়িকা। বলেন, প্রথমত কোভিডের কারণে। দ্বিতীয়ত, কোভিডের কিছুটা আগে আমার বাবা মারা যাওয়ার কারণেও আপসেট ছিলাম। মনমানসিকতা ঠিক ছিল না। কিন্তু আমার কাজ কবে আসবে, কবে আসবে বলে দর্শক যে ভালোবাসা দেখান, সেটায় আমি মুগ্ধ। আশা করছি, এই বছর থেকেই থিয়েটারে নিয়মিত দেখা হবে।

এক যুগের সিনেমা ক্যারিয়ার নিয়ে ববি বলেন, মনেই হয় না ১২ বছর। মনে হয়, সেদিন কাজ শুরু করেছি। এই সময়ে অনেক কিছু পেয়েছি, আবার অনেক কিছুই পাইনি। দর্শকদের কাছে কৃতজ্ঞতা, তাঁরা আমাকে ববি বানিয়েছেন, প্রযোজকেরা আমার ওপর আস্থা রাখেন, এটাও প্রাপ্তি। তবে আরও অনেক কিছু ইন্ডাস্ট্রিকে দেওয়ার আছে। যদিও এখন কিছু খারাপ সিচুয়েশন চলছে। ভবিষ্যতে আমি দেশের সিনেমাকে আরও অনেক ভালো জায়গায় দেখতে চাই।

Latest news

00

Related news