Monday, August 15, 2022

ইলন মাস্কের সঙ্গে অ্যাম্বারের সম্পর্ক, জনির ভিডিও প্রকাশ

কখনো জাদুকর, আবার কখনো সমুদ্রের দুর্ধর্ষ জলদস্যু। আবার কখনো-বা তার কমেডিয়ান চরিত্রে হেসে গড়াগড়ি দর্শকের। তার অভিনয়ে দর্শক এতটাই মুগ্ধ যে, স্ক্রিনে তাকে চাই-ই চাই। তিনি ফ্যান্টাস্টিক বিস্টসের গিলার্ট গ্রিন্ডেলওয়ার্ল্ড বা পাইরেটস অব দ্য ক্যারিবিয়ানের জ্যাক স্প্যারো। নাম শুনে এতক্ষণে হয়তো অনেকেই চিনে ফেলেছেন। বলছি সবার প্রিয় হলিউড তারকা জনি ডেপের কথা। তবে দর্শকমনে ছাপ ফেলা এই তারকা এখন ক্যারিয়ার ধ্বংসের পথে আছেন।

জীবনের একটি ভুল তাকে টেনে নিয়ে গেছে অন্ধকারের দিকে। সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে আইনি লড়াইয়ে নেমেছেন অনেক আগে থেকেই। মামলাটির বিচার কার্যক্রম চলছে ভার্জিনিয়ায়। সেখানে প্রতিদিনই নতুন নতুন তথ্য বের হচ্ছে। যদিও সাক্ষ্যপ্রমাণে বেশির ভাগের দিকেই ফাঁসছেন অ্যাম্বার। সেখান থেকেই জানা যায়, জনি ডেপের স্ত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে সম্পর্ক ছিল টুইটারের মালিক ধনকুবের ইলন মাস্কের। এমনকি হলিউড অভিনেতা জেমস ফ্র্যাঙ্কোর সঙ্গেও ঘনিষ্ঠতা ছিল অ্যাম্বারের। সম্প্রতি জনি ও অ্যাম্বারের পরস্পরের বিরুদ্ধে করা মামলার শুনানিতে এসব পুনরায় উঠে আসে।

তারকা হয়েও অ্যাম্বার স্বামীর নির্যাতনের শিকার, এ নিয়ে একটি পত্রিকায় কলাম লেখায় সাবেক স্ত্রীর ওপর খেপেছেন জনি ডেপ। স্ত্রীর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা করেন তিনি। এদিকে, অ্যাম্বার জনির বিরুদ্ধে ১০০ মিলিয়ন ডলারের মামলা ঠুকে দেন। মামলার শুনানি তৃতীয় সপ্তাহে গড়িয়েছে। তবে শুনানিতে পদে পদে আটকে যাচ্ছেন অ্যাম্বার।

জনির আইনজীবীরা দেখিয়েছেন, তাদের মক্কেলের বিরুদ্ধে অ্যাম্বারের অভিযোগের চেয়ে গুরুতর অপরাধ করেছেন অ্যাম্বার নিজে। জনির সঙ্গে বিবাহবিচ্ছেদের আগেই তিনি জড়িয়েছিলেন উদ্যোক্তা ইলন মাস্ক ও অভিনেতা ফ্র্যাঙ্কোর সঙ্গে। তারা দুজনই সাক্ষ্য দিতে আদালতে হাজির হয়েছিলেন। এরই মধ্যে এই তিনজনের ঘনিষ্ঠতার প্রমাণ হিসেবে প্রকাশিত হয়েছে ছবি ও ভিডিও।

লিফটের ভেতরের দুটি ভিন্ন সিসিটিভি ফুটেজে অ্যাম্বারকে ঘনিষ্ঠ হতে দেখা গেছে ফ্র্যাঙ্কো ও মাস্কের সঙ্গে। ঘটনাটি প্রমাণ করে বিচ্ছেদের আগেই অ্যাম্বার তার স্বামীর সঙ্গে প্রতারণা করে অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। এ প্রসঙ্গে অ্যাম্বার বলেন, তার সঙ্গে কারও অনৈতিক সম্পর্ক নেই। যতটুকু ঘনিষ্ঠতা ছিল, সেটা ক্যারিয়ারের উন্নতির জন্য রাখতে হয়েছে। তবে জনির বিরুদ্ধে অ্যাম্বারকে শারীরিক নির্যাতনের যে অভিযোগ, সেটা এখনো মিথ্যা প্রমাণ করা যায়নি।
সূত্র: মার্ক

Latest news

00

Related news