Sunday, July 31, 2022

ঈদে দর্শকদের নজর যাদের দিকে

প্রতিবছরই রেকর্ডসংখ্যক টিভি নাটক প্রচার হয়। যা দর্শকদের মূল বিনোদনের খোরাক। যদিও করোনা কারণে গত বছর থেকে নাটকের সংখ্যা কমেছে। তবুও ঈদ এলেই তারকাদের ব্যস্ততা খানিকটা বেড়েই যায়। কোরবানি ঈদকে কেন্দ্র করে তেমনটাই কাটছে একাধিক অভিনেত্রীর। যাদের অনেকের পর্দায় উপস্থিত মানেই দর্শকদের বাড়তি আগ্রহ। সেই তালিকার তিনজনকে নিয়ে এই আয়োজন।

তানজিন তিশা
গতানুগতিক রোমান্টিক ইমেজেই তানজিন তিশাকে দেখে অভ্যস্ত দর্শক। তবে সময়ের সঙ্গে অভিনয়ের মুন্সিয়ানাও দেখিয়েছেন তিনি। ভেঙেছেন নিজের চিরাচরিত প্রেমিকার রূপ। চরিত্রের ভিন্নতায় তাকে খুব একটা খুঁজে পাওয়া না গেলেও গল্প নির্বাচনে সচেতন এখন তিনি। আর জনপ্রিয়তা কমতি নেই। এখন পর্যন্ত কোরবানি ঈদের জন্য দুই ডজনেরও বেশি নাটকে অভিনয় করেছেন তিশা। ঈদের আগের সময়টায় আরও কয়েকটি নাটকের সিডিউল দেওয়া আছে। এ ছাড়া টিভিতে কয়েকটি বিশেষ অনুষ্ঠানেও দেখা যাবে তাকে। এর মধ্যে রয়েছে ‘হ্যালো শুনছেন?’, ‘এক মুঠো প্রেম’, ‘ব্যাংকার গার্লফ্রেন্ড’ ইত্যাদি।

সাবিলা নূর
নাটকের ব্যস্ততা আগের চেয়ে বেড়েছে সাবিলা নূরের। এক সময় তাকে বিশেষ দিন ছাড়া পর্দায় দেখা যেত না। কিন্তু কয়েক বছর ধরে নাটকের নিয়মিত মুখ তিনি। আর দর্শকদের ভালোবাসারও কমতি নেই। গল্প বাছাইয়ের ক্ষেত্রে সবসময় নতুন কিছু নির্বাচন করেন তিনি। আর চরিত্রের দিকেও বেশ নজর দেন এই অভিনেত্রী। তাই তো ভক্তদের কাছে তার গ্রহণযোগ্যতাও অনেকের চেয়েই বেশি। এবার ঈদের কয়েকটি নাটকের খবর থেকে সেটি আবারও প্রমাণ করলেন তিনি। এর মধ্যে একটিতে তাকে দেখা যাবে গৃহপরিচারিকার রূপে। যার রয়েছে ফেসবুক অ্যাকাউন্ট। শিহাব শাহীনের পরিচালনায় নাটকটির নাম ‘রঙিন ফানুস’। এ ছাড়া এবার ঈদে অপূর্বের সঙ্গে জুটি বেঁধে একাধিক কাজ করেছেন তিনি। যেগুলোর মধ্যে রয়েছে ‘আগডুম বাগডুম’, ‘সদা সত্য কথা বলিব’, ‘পান্তা ভাতে ঘি’, ‘বিয়ে বিড়ম্বনা’ ইত্যাদি। এ ছাড়াও সব মিলিয়ে প্রায় ১৫টি নাটকে এবার অভিনয় করেছেন এই অভিনেত্রী।

কেয়া পায়েল
নতুন অভিনেত্রীদের মধ্যে এখন সবচেয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কেয়া পায়েল। রোজার ঈদেও তার প্রায় ২৫টি নাটক প্রচার হয়েছে। এবারের সংখ্যাটাও কাছাকাছি। অভিনয়গুণে দর্শকদের কাছ থেকে পেয়েছেন প্রত্যাশাতীত সাড়া। তবে এত কাজের ভিড়ে মান কতটুকু ঠিক রাখতে পারছেন সেটি প্রশ্ন থেকেই যায়। কিন্তু এ নিয়ে চিন্তিত নন এই অভিনেত্রী। জানান, গল্প নির্বাচনের ক্ষেত্রে সবসময় সচেতন থাকেন। তার চরিত্রের ব্যাপারেও নজর থাকে তার। ঈদ উপলক্ষে ‘ওয়ান সাইডেড লাভ’, ‘স্বপ্নের নায়িকা’ সহ বেশ কয়েকটি নাটকের কাজ শেষ করেছেন এই অভিনেত্রী।

Latest news
Related news