Sunday, August 7, 2022

এই অভিনেত্রীর প্রেমে মজেছেন তিন বার বিচ্ছেদ হওয়া বিশ্বের শীর্ষ ধনী

তিন বার বিবাহবিচ্ছেদ, ছয় সন্তানের জনক, বিশ্বের শীর্ষ ধনী, ৫০ বছর বয়সী টেসলার মালিক এলন মাস্ক নতুন প্রেমে মজেছেন। তাঁর নতুন প্রেমিকা ২৭ বছর বয়সী অস্ট্রেলীয় অভিনেত্রী নাতাশা ব্যাসেট।

মহাকাশ ভ্রমণ সংস্থা স্পেসএক্সের প্রধান নির্বাহীর জেট বিমান গুল্ফস্ট্রিমে দেখা গেছে অভিনেত্রী নাতাশাকে। ১৭ ফেব্রুয়ারি সেই ছবি প্রকাশ করে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল।

এক সন্তানের মা গ্রিমসের সঙ্গে গত বছরের সেপ্টেম্বরে বিচ্ছেদ হওয়ার পর মাস্ক এখন নাতাশার সঙ্গে ডেটিং করছেন।

গত শুক্রবার মার্কিন বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম হলিউড লাইফ বিশেষ প্রতিবেদনে এমন দাবি করেছে। এই যুগলের বয়সের পার্থক্য ২৩ বছর।

এলন মাস্কের একটি ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমটির কাছে দাবি করেছে, মাস্ক ও ব্যাসেট কয়েক মাস ধরে ডেটিং করছেন; একসঙ্গে ঘনিষ্ঠ সময় কাটাচ্ছেন।যদিও এ প্রসঙ্গে এখনও দুজনের কেউ মুখ খোলেননি।

হলিউডভিত্তিক সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, সিডনিতে নাতাশা ব্যাসেটের ছোটবেলা কাটলেও ২০১৯ সালে নিউইয়র্কে পাড়ি দেন তিনি।

সেখানের ড্রামা স্কুলে ভর্তি হন। বর্তমানে অভিনেত্রী, চিত্রনাট্যকার ও পরিচালক হিসেবে কাজ করছেন।

২০১৬ সালে মার্কিন সংগীত শিল্পী এবং অভিনেত্রী ব্রিটনি স্পিয়ার্সের বায়োপিক ‘ব্রিটনি এভার আফটার’-এ নাম-ভূমিকায় অভিনয় করে সাড়া ফেলেছিলেন নাতাশা ব্যাসেট।

জর্জ ক্লুনি, স্কারলেট জোহানসন ও চ্যানিং টাটুমের মতো সুপারস্টারদের সঙ্গে অভিনয় করেছেন নাতাশা। আগামীতে তাঁকে কিংবদন্তি কণ্ঠশিল্পী এলভিস প্রিসলির বায়োপিকে তাঁর প্রথম প্রেমিকা ডিক্সি লকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

সিনেমার নাম ‘কিং অব রক অ্যান্ড রোল’। এ সিনেমায় আরও অভিনয় করবেন অস্টিন বাটলার ও টম হ্যাঙ্কস।

Latest news

00

Related news