Sunday, August 7, 2022

এক হাতে বন্দুক, অন্য হাতে গিটার: নতুন ‘রকস্টার’ যশ

চুল এলোমেলো। গালে রক্তের দাগ। এক হাতে বন্দুক আর অন্য হাতে গিটার। অভিনেতা যশকে এমন রূপে আগে খুব একটা দেখা যায়নি। তাই বাংলা বছরের শুরুতেই যশকে এরকম অ্যাংরি ইয়ংম্যান রূপে দেখে হতবাক অনুরাগীরা।

খবর ছিল আগেই। পরিচালক অংশুমান প্রত্যুষ এবার যশ ও বাংলাদেশী অভিনেত্রী নুসরাত ফারিয়াকে নিয়ে নতুন ছবি তৈরি করছেন। ছবির নাম ‘রকস্টার’। যেখানে নামভূমিকায় দেখা যাবে যশকে। কলকাতার নানা জায়গায় শুটিং হয়েছে এই ছবির। সেই ‘রকস্টার’ ছবির প্রথম ঝলকেই নতুন অবতারে ধরা দিলেন যশ।

এর আগে অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’ ছবিতে অভিনয় করেছিলেন যশ। সেই ছবিতে যশের সঙ্গে দেখা গিয়েছিল নুসারত জাহানকে। শোনা যায়, সেই ছবির শুটিং থেকেই প্রেম শুরু হয় নুসরাত ও যশের মধ্যে। তবে এবার পরিচালক নুসরাত জাহানকে নয়, বরং নুসরাত ফারিয়াকেই যশের পাশে দেখতে চাইছেন। পরিচালকের কথায়, বাংলাদেশের নুসরাত ও যশকে নিয়ে বাংলা সিনেমা পাবে নতুন এক জুটি। পরিচালকের কথায়, যশের শারীরিক গঠন রকস্টার চরিত্রের জন্য একেবারে পারফেক্ট। যশের আদব কায়দাও একেবারে চরিত্রের জন্য সঠিক। তাই যশ ছাড়া, অন্য কাউকে মাথায় আসেনি। শুধু তাই নয়, যশ আগে থেকেই গিটার বাজাতে পারেন। তবে এই ছবির স্বার্থে যশ বিশেষ ট্রেনিংও নিয়েছেন।

এক রক শিল্পীর জীবনের ওঠা-পড়ার গল্পই উঠে আসবে এই ছবিতে। ছবিটি প্রযোজনার দায়িত্বে থাকছেন অরিন্দম দাস, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। খবর সংবাদ প্রতিদিনের।

Latest news

00

Related news