Tuesday, August 9, 2022

এবার সালমানের হাত ধরে বলিউডে আসছেন শেহনাজ গিল!

ক্যাটরিনা কাইফ, জেরিন খান, সোনাক্ষী সিনহার পর সালমান খানের হাত ধরে এবার বলিউড সিনেমায় পা দিতে চলেছেন শেহনাজ গিল। খবর সংবাদ প্রতিদিনের।

প্রতিবেদনে বলা হয়, বিগ বস থেকে জনপ্রিয়তা কুড়িয়ে বিশেষ করে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে বার বার খবরের শিরোনামে আসেন শেহনাজ।

আর এই শেহনাজকেই প্রথম থেকে বেশ পছন্দ সালমানের। এমনকি সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজের পাশেও দাঁড়িয়ে ছিলেন সালমান খান। এবার শেহনাজকে সালমান দিতে চলেছেন নতুন ক্যারিয়ার।

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে সালমান ও শেহনাজের এই গল্প। সালমান নাকি স্পষ্ট শেহনাজকে জানিয়েছেন, তুমি সিনেমায় অভিনয়ের জন্য যত খুশি টাকা পারিশ্রমিক হিসেবে নিতে পার। এমনকি শ্যুটিংয়ের দিনক্ষণ তুমিই ঠিক করবে।

শোনা যাচ্ছে, সালমানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিতেই অভিনয় করতে চলেছেন শেহনাজ। তবে এই ছবির একমাত্র নায়িকা তিনিই হবেন কিনা, তা নিয়ে এখনও সঠিক কোনো খবর পাওয়া যায়নি।

সালমানের ঝুলিতে এখন বেশ কয়েকটা ছবি রয়েছে। যার মধ্যে রয়েছে ‘টাইগার থ্রি’, ‘বজরঙ্গি ভাইজানে’র সিকুয়েল, ‘নো এন্ট্রি’ ছবির সিকুয়েলও। তার মাঝে শেহনাজকে নিয়ে ছবি তৈরির ঘোষণা করলেন সালমান।

Latest news

00

Related news