Sunday, August 14, 2022

কটাক্ষের জবাব দিলেন রাজ

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই কটাক্ষের শিকার হন টলিউড পরিচালক ও বারাকপুরের তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী। ঈদের দিন মাথায় ফেজ টুপি পরে দরগায় যাওয়ায় নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে পড়েন রাজ। ফেসবুকে রাজের ছবি দেখে নেটিজেনদের একাংশ রীতিমতো নোংরা মন্তব্যে আক্রমণ করেন তাকে। কয়েকজন তো ফেসবুকের মন্তব্য বক্সে লেখেন, ব্রাহ্মণ সন্তান হয়ে টুপি পরে ঈদ পালন করছ! তোমার লজ্জা করে না?

টিটাগড়ে প্রতিবছরই ব্যাপকভাবে ঈদ উদযাপন করা হয়। সেখানেই হাজির ছিলেন রাজ। তবে কটাক্ষ নিয়ে কখনই খুব একটা মুখ খুলতে দেখা যায়নি রাজ চক্রবর্তীকে। কিন্তু এবার আর চুপ থাকলেন না। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাজ জানালেন, ‘বিটি রোডের উপর বসে সবাই মিলে নামাজ পড়েন। এটা সত্যিই দেখার মতো দৃশ্য। আমি বিধায়ক হয়ে এই দৃশ্য দেখার সুযোগ পেলাম এটা সত্যিই আমার সৌভাগ্য। সারাদিন ওদের সঙ্গে আনন্দে সামিল হয়ে ভাল লেগেছে খুব। তবে ট্রলকে কখনই পাত্তা দিইনি। এখনও দিচ্ছি না। সোশ্যাল মিডিয়ার মন্তব্য বক্স আমি পড়ি না।’

রাজনীতির পাশাপাশি সিনেমা, ধারাবাহিক পরিচালনাতেও ব্যস্ত রয়েছেন রাজ। ইতিমধ্যে নতুন ছবি ‘হাবজি-গাবজি’র মুক্তির তারিখ ঘোষণা করেছেন রাজ ও শুভশ্রী। করোনা আবহে বহুদিন ধরেই মুক্তির অপেক্ষায় ছিল এই ছবি। ‘পরিণীতা’ থেকেই কাহিনির ভিন্নতার উপর গুরুত্ব দিতে শুরু করেছেন পরিচালক রাজ। তার এই ভিন্ন সিনেম্যাটিক ভাষা পছন্দ হয়েছে দর্শকদের। এবার শিশুদের মোবাইল মগ্নতার মতো বাস্তব সমস্যার কাহিনি থ্রিলারের মোড়কে তুলে ধরেছেন পরিচালক। এ ছবিতেও নায়িকা হিসেবে রয়েছেন শুভশ্রী। ছবিতে শুভশ্রীর স্বামীর ভূমিকায় রয়েছেন পরমব্রত। দু’জনের সন্তানের চরিত্রে নজর কেড়েছেন টেলিভিশন খ্যাত শিশু-অভিনেতা স্যমন্তকদ্যুতি মৈত্র। ছবি মুক্তি পাবে আগামী ৩ জুন।

সূত্র : সংবাদ প্রতিদিন

Latest news

00

Related news