Saturday, August 6, 2022

কন্যাসন্তানের নাম জানালেন তাসকিন

দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ডানহাতি পেসার তাসকিন আহমেদ। গত শুক্রবার ভোরে নিজের অফিসিয়াল ফেইসবুক পেইজে কন্যা সন্তানের বাবা হওয়ার খবর জানান তাসকিন নিজেই। এবার জানালেন নতুন অতিথির নামটাও।

সন্তান জন্মের সাথে সাথেই তার জন্য মিষ্টি একটা নাম রাখা হয়েছে। বিডিক্রিকটাইমকে তাসকিন জানান, তার একমাত্র মেয়ের নাম ফাতেমা আহমেদ তাইবা। সদ্য ভূমিষ্ঠ মেয়ে ও পরিবারের সব সদস্যের জন্য দোয়াও চেয়েছেন তাসকিন।

২০১৭ সালের ৩১ অক্টোবর বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ- এআইইউবির অর্থনীতি বিভাগের শিক্ষার্থী সৈয়দা রাবেয়া নাঈমাকে বিয়ে করেন তাসকিন আহমেদ। তাসকিনের বিয়ে দেশের ক্রিকেটের হট টপিক হয়ে উঠেছিল। কারণ তার বিয়েতে উকিল বাবা ছিলেন মাশরাফি বিন মুর্তজা।

২০১৮ সালের সেপ্টেম্বরে তাদের ঘর আলোকিত করে ভূমিষ্ঠ হয় ছেলে তাসফিন আহমেদ রিহান। বাবা, মা, বোন ও ছেলে সন্তানকে নিয়ে বেশ আনন্দেই কাটছিল তাসকিনের সময়। এবার তাদের আনন্দ আরও বাড়িয়ে দিল তাসকিনের প্রথম কন্যা সন্তানের আগমন।

আনন্দের এই ক্ষণে তাসকিনকে অবশ্য একটু দুশ্চিন্তায় থাকতে হচ্ছে তার চোট নিয়ে। প্রোটিয়াদের মাটিতে ওয়ানডে সিরিজে দারুণ পারফর্ম করে ঐতিহাসিক সিরিজ জয় এনে দিলেও ইঞ্জুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি এই তারকা। প্রথম টেস্টেও বল করেছেন চোট নিয়ে। সেরে না ওঠায় খেলতে পারবেন না শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজের প্রথম টেস্টে, শঙ্কা আছে দ্বিতীয় টেস্টে খেলা নিয়েও।

অথচ এই টেস্টগুলোর জন্যই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তাসকিন। আপাতত তাই তাসকিনকে মনোযোগ দিতে হচ্ছে পুনর্বাসন কাজে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিকেল টিমের অধীনে তার চোট সারানোর কাজ চলছে।

Latest news

00

Related news