Sunday, August 7, 2022

কবে করবেন দ্বিতীয় বিয়ে? ইনস্টাগ্রামে ভক্তের প্রশ্নে যা জানালেন করিশ্মা কাপুর

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশন রেখেছিলেন অভিনেত্রী করিশ্মা কাপুর। আর সেখানেই নিজের জীবন নিয়ে নানা ধরনের প্রশ্নের উত্তর দিতে দেখা যায় তাঁকে। প্রিয় মানুষ কাঁরা, কী খেতে ভালোবাসেন, রণবীর কাপুরকে বেশি ভালো লাগে নাকি রণবীর সিং– নানা উত্তেজক জবাব দিয়ে নেটপাড়ার চোখ টানেন তিনি। আর এসবের মধ্যেই একটা প্রশ্ন ছিল, তিনি কি আবার বিয়ে করতে চান? আর এটার জবাব যেন তৈরিই ছিল।

করিশ্মা কাপুর তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে জানান, তিনি আজ ভক্তদের নানা প্রশ্নের জবাব দেওয়ার মুডে আছেন। বেশিরভাগ অনুরাগীরাই জানতে চান প্রিয় খাবার (বিরিয়ানি), প্রিয় রং (কালো), তবে কারও প্রশ্ন ছিল একটু ব্যক্তিগত। যেমন একজন জানতে চান তাঁর কী আবার বিয়ে করার ইচ্ছে আছে? একটু বিভ্রান্ত ও বিরক্ত মানুষের জিআইএফ শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘Depends!’ অর্থাৎ তিনি নিশ্চিত নন একেবারেই। করিশ্মার ডিভোর্স নিয়ে একসময় কাদা ছোঁড়াছুড়ি কম হয়নি। এখন আর পুরনো কথা নিয়ে মুখ খুলতে চান না তিনি।

ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেন করিশ্মা কাপুর ২০০৩ সালে। এই জুটির দুই সন্তান সামাইরা আর ছেলে কিয়ান। ২০১৪ সালে করিশ্মা আর সঞ্জয় ডিভোর্সের জন্য আবেদন জানান। ২০১৬ সালে যা সম্পূর্ণ হয়। ডিভোর্স নেওয়ার সময় তা কদর্য আকার নেয় কারণ একে-অপরের বিরুদ্ধে সে সময় তাঁরা নানা ধরনের অভিযোগ এনেছিলেন।

করিশ্মার ডিভোর্সের পর হিন্দুস্তান টাইমসকে এক সাক্ষাৎকারে অভিনেত্রীর বাবা রণধীর কাপুর জানিয়েছিলেন, ‘এই বিয়েতে আমার কখনোই মত ছিল না। আরে বাবা আমরা কাপুর। আমাদের কারও টাকার পিছনে ছোটার দরকার নেই। শুধু যে আমাদের অর্থ আছে এমন নয়, বরং যা গুণ আছে, তা দিয়ে আমাদের জীবনটা কাটিয়ে দিতে সাহায্য করবে। সঞ্জয় একজন থার্ড-ক্লাস মানুষ। কোনওদিন নিজের বউয়ের খেয়াল রাখেনি। বরং, অন্য মহিলার সাথে গিয়ে থাকত। গোটা দিল্লি জানে ও কেমন মানুষ। আমার আলাদা করে কিছু বলার নেই।’

Latest news

00

Related news