Wednesday, August 10, 2022

কানে গিয়ে নতুন খবর দিলেন তিশা

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ‘মুজিব : দ্য মেকিং অব আ নেশন’ সিনেমার ট্রেইলার প্রদর্শনীর জন্য সম্প্রতি পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন। সেই সফরে তার সঙ্গী হয়েছেন কন্যা ইলহাম নুসরাত ফারুকীসহ স্বামী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

সেখানে নতুন কাজ প্রসঙ্গে তিশা কথা বলেছেন মার্কিন গণমাধ্যেমের সঙ্গে। এই নায়িকা জানিয়েছেন, কলকাতা ভিত্তিক এক প্রযোজনা প্রতিষ্ঠানের একটি প্রজেক্টে অভিনয়ের জন্য আলোচনা চলছে তার। তবে এই প্রসঙ্গে বিস্তারিত আর কিছুই জানাতে নারাজ এই অভিনেত্রী।

এ ছাড়াও তিশা জানিয়েছেন ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমার পর আবারো প্রযোজনায় নাম লেখাচ্ছেন তিনি। পরিচালনা করবেন মোস্তফা সরয়ার ফারুকী। সিনেমাটি নিয়ে তিশার ভাষ্য, এটি একেবারেই ব্যক্তিগত একটি প্রজেক্ট। তবে প্রযোজক হিসেবে তিশা এবং পরিচালক স্বামী থাকলেও সেখানে তিনি অভিনয় করবেন কি-না সে প্রসঙ্গে কিছু জানান নি।

পাশাপাশি বাংলাদেশের সিনেমার অগ্রযাত্রা নিয়েও নিজের মতামত জানান তিশা। তিনি বলেন, ‘আমি মনে করি বাংলাদেশের চলচ্চিত্রের উজ্জ্বল ভবিষ্যৎ আছে, কারণ আমাদের অনেক তরুণ পরিচালক আছেন যারা বিশেষ কিছু করার চেষ্টা করছেন।’

Latest news

00

Related news