Tuesday, August 2, 2022

কোথায় হারিয়ে গেলেন ‘হঠাৎ বৃষ্টি’র নায়িকা প্রিয়াঙ্কা

সালটি ছিল ১৯৯৯। বাসু চ্যাটার্জীর পরিচালনায় রোমান্টিক সিনেমা ‘হঠাৎ বৃষ্টি’ যেন হঠাৎ ঝড় তুলেছিল সিনেপ্রেমিদের হৃদয়ে। অজিত চরিত্রে ফেরদৌস ও দীপা চরিত্রে প্রিয়াঙ্কা ত্রিবেদি জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিল। ‘হঠাৎ বৃষ্টি’ ছাড়াও ‘সাথী’, ‘সঙ্গী’ সিনেমার কারণে বাঙালির হৃদয়ে প্রিয়াংকা আজও জনপ্রিয়। তবে গত এক দশকের বেশি সময় ধরে পর্দা থেকে হারিয়ে গেছেন। বাঙালির মানে প্রশ্ন? কোথায় হারিয়ে গেলেন ‘হঠাৎ বৃষ্টি’র নায়িকা প্রিয়াঙ্কা? বর্তমানে তিনি কনার্টকের বাসিন্ধা। প্রিয়াঙ্কা দুই সন্তানের মাও বটে। ৪৪ বছর বয়সেও নায়িকার গ্ল্যামার যেন ফেটে পড়ছে। খুব শীঘ্রই ‘মাস্টার অংশুমান’ ছবির সঙ্গে টলিউডে কামব্যাকও করছেন অভিনেত্রী। পরিচালক সাগ্নিক চট্টোপাধ্যায়ের এই ছবির সঙ্গেই এক দশক পর বাংলা ছবিতে ফিরছেন প্রিয়াঙ্কা।

এখন আর তন্বী চেহারা নেই প্রিয়াঙ্কার বরং ওজন অনেকটাই বেড়েছে। বাংলা ছবি থেকে গায়েব থাকলেও সদ্যই নিজের ৫০ তম ছবির ঘোষণা করেছেন প্রিয়াঙ্কা। নাম ‘ডিটেক্টিভ টিকশানা’। এই ছবিতে এক গোয়েন্দার চরিত্রে অভিনয় করবেন তিনি। টলিপাড়ার কাছের মানুষদের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্বের ডোর আজও খুব মজবুত। কলকাতায় হাজির হলেই জিতের সঙ্গে আড্ডা দিতে ভোলেন না প্রিয়াঙ্কা। তবে টলিউড থেকে বিদায় নিলেও দক্ষিণী সুপারস্টার উপেন্দ্র রাও-এর ঘরনি এখন পরিচিত প্রিয়াঙ্কা উপেন্দ্র নামে। দক্ষিণী ছবির দুনিয়ার পরিচিত মুখ তিনি।

১৯৯৬ সালে মিস ক্যালকাটা হওয়ার পর ১৯৯৯ সালে ফিরদৌসের সঙ্গে ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমা দিয়ে এই ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন প্রিয়াঙ্কা। তবে গত ১১ বছর টলিউড থেকে গায়েব প্রিয়াঙ্কা, শেষবার জিতের ‘হ্যালো মেমসাহেব’ ছবিতে দেখা মিলেছে অভিনেত্রীর। সাথী সিনেমার অন্যতম গান ‘‌ও বন্ধু তুমি শুনতে কি পাও’‌ আজও শ্রোতাদের কাছে জনপ্রিয় গান। এটি ছিল জিতের প্রথম সিনেমা। জিৎ এখন অভিনেতার পাশাপাশি প্রযোজক, সঞ্চালক কিন্তু কোথায় হারিয়ে গেলেন প্রিয়াঙ্কা?

২০০২ সালে মুক্তি পেয়েছিল পরিচালক হরনাথ চট্টোপাধ্যায়ের সিনেমা ‘‌সাথী’‌। এই ছবি দিয়েই টলিউড সফর শুরু হয়েছিল টলি নায়ক জিতের। আর তার বিপরীতে ছিলেন প্রিয়াঙ্কা ত্রিবেদী। তবে এত বছর পর কোথায় যেন হারিয়ে গেলেন প্রিয়াঙ্কা ত্রিবেদী।

Latest news

00

Related news