Sunday, August 14, 2022

‘খোলা পিঠ,বিকিনি টপে সমুদ্রতটে নুসরত, ধেয়ে এল কটাক্ষ

‘দুয়ারে সমুদ্র নাকি?’ সোশ্যাল মিডিয়া পোস্টে এমনই কটাক্ষ ধেয়ে এল বসিরহাটের তারকা সাংসদ নুসরত জাহানের উদ্দেশে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিয়ো পোস্ট করেছেন নায়িকা। সেখানে সুপার বোল্ড অবতারে ধরা দিয়েছেন যশ ঘরণী। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সবসময়ই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। কিন্তু কোনও বিতর্কই গায়ে মাখেন না ঈশান জননী। মাসখানেক আগেই ‘স্বামী’ যশের হাত ধরে বেড়ু করতে পাটায়া গিয়েছিলেন নায়িকা, সেখানকার একটি ভিডিয়োই সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

ভিডিয়োয় নুসরের দেখা মিলেছে আসমানি নীল বিকিনি টপ সঙ্গে হলুদ-সাদা পালাজোয়। ভিতরের অন্তর্বাসটিও স্পষ্ট পালাজোর ভিতর দিয়ে। প্রেক্ষাপটে বাজছে আলি শেঠি ও সাই গিলের ‘পাসোরি’, পাটায়ার সমুদ্রতটে দাপাদাপি করছেন নুসরত। খোলা চুলের ফাঁকে স্পষ্ট তাঁর চিকণ পিঠ। দু-হাত খুলে জীবনকে মন খুলে বাঁচার বার্তা দিলেন অভিনেত্রী আর ক্যাপশনে লিখলেন- ‘জীবনটা বাঁচো রানির মতো’।

ভিডিয়োর কোথাউ দেখা মেলেনি যশের। তবে ক্যামেরার ওপারে কে রয়েছেন, তা বুঝে নিতে অসুবিধা হয়নি ভক্তদের।এই ভিডিয়োর জন্য ব্যাপক ট্রোলড হয়েছেন নুসরত। একজন লিখেছেন, ‘মাঝেমধ্যে নিজের সাংসদ এলাকাতেও যান’। একজন ব্যাঙ্গের সুরে লেখেন- ‘বসিরহাটের এমপি কি বসিরহাট গেছে নাকি? আগে জানতাম বসিরহাটে সমুদ্র নেই কিন্তু উনি মুখ্যমন্ত্রী হবার পর বসিরহাটে সমুদ্র এসে গেছে। দুয়ারে সমুদ্র, কী উন্নয়ন কী ভাল’। কেউ কেউ ধর্ম টেনে কটাক্ষ করেছেন নুসরত। একজন লেখেন, ‘রমজান মাসে রোজা রাখেন? লজ্জা লাগে না এমন পোশাক পরতে?’

তবে নুসরত ভক্তরা তাঁদের প্রিয় তারকাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। পাশাপাশি অভিনেত্রীর পক্ষ নিয়ে বলেছেন, ‘বিচে বিকিনি পরবে না তো কি শাড়ি পরে ঘুরবে?’ কটাক্ষের জবাবে একটা টুঁ শব্দও করেননি নুসরত। বরং তিনি বিচ পোশাকে আরও একটি খোলামেলা ছবি দিয়ে বুঝিয়ে দিয়েছেন- ‘বেশ করেছি’।আসলে জীবনটা নিজের শর্তেই বাঁচেন নুসরত। তাই তো নিখিলের সঙ্গে বিতর্কিত বিয়ে ভাঙতে না ভাঙতেই যশের সঙ্গে লিভ ইন সম্পর্কে জড়ান। এখন এক সন্তানকে নিয়ে সুখী সংসার তাঁর। আর ব্যক্তিগত জীবনের কোনও সমালোচনাকেই পাত্তা দেন না নুসরত।

Latest news

00

Related news