Sunday, August 14, 2022

গৃহবন্দি আলিয়া, বিয়ের দিন খাবেন নিরামিষ!

বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন টক অব দ্য বি-টাউন। ওই দিন আলিয়ার খাবারের মেন্যু কী হবে? গৃহে এখন কী করছেন আলিয়া? অন্তর্জালে এ নিয়ে আলোচনার অন্ত নেই।

বলিউডভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, আর কদিন পরেই প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রী হতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ যুগলের বিয়ে ১৪ এপ্রিল।

প্রতিবেদনে বলা হয়েছে, ১৪ এপ্রিল পরিবারের সদস্যদের উপস্থিতিতে বেশ গোপনীয়তায় রণবীর-আলিয়ার বিয়ে হবে।

এ যুগলের একজন ঘনিষ্ঠ বন্ধু বলিউড হাঙ্গামার প্রতিবেদককে বলেছেন, ১৪ এপ্রিল আলিয়ার বাসভবনে বিয়ের আয়োজন সম্পন্ন হবে।

বিয়েতে উপস্থিত থাকবেন এ যুগলের পরিবারের নিকট-সদস্যরা। পরদিন ১৫ এপ্রিল সন্ধ্যায় আলিয়া ও রণবীরের সৌজন্যে হবে ফ্যামিলি ডিনার, যেখানে পরিবারের আরও সদস্য যুক্ত হবেন।

আর ১৬ এপ্রিল আয়োজন হবে রিসেপশনের, যেখানে আলিয়া-রণবীরের বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের নিমন্ত্রণ করা হবে।

একটি ঘনিষ্ঠ সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, গণমাধ্যম এড়াতে আলিয়া ভাট বিয়ের আগে ঘরের বাইরে বের হবেন না। তিনি কার্যত গৃহবন্দি।

সূত্রের ভাষ্য, ‘জুহুর সবখানে এখন আলোকচিত্রী। বিয়ে-সম্পর্কিত যে কোনও প্রশ্ন এড়াতে আলিয়া সিদ্ধান্ত নিয়েছেন, বিয়ের আগ পর্যন্ত তিনি পাপারাজ্জিদের সম্পূর্ণ এড়িয়ে চলবেন।’

এদিকে টাইমস অব ইন্ডিয়া বলছে, আলিয়ার কাকা রবিন ভাট নিশ্চিত করেছেন ১৪ এপ্রিল বিয়ে হচ্ছে। বিয়ের আয়োজন হবে টানা চার দিন।

বলিউড লাইফের এক প্রতিবেদনে বলা হয়েছে, বিয়েতে খাবারের বিশাল আয়োজন থাকছে। কাপুরের পরিবারের সদস্যরা ভোজনরসিক।

রণবীরের মা নীতু কাপুর দিল্লি ও লক্ষ্ণৌ থেকে ছেলের বিয়ের জন্য বিশেষ পাচককে আমন্ত্রণ করেছেন। থাকবে দেশি ও আন্তর্জাতিক সুস্বাদু পদ।

আলাদা দিল্লি কাউন্টার থাকবে। যেহেতু নিরামিষভোজী আলিয়া, তিনি নিরামিষ খাবেন এবং নিরামিষভোজীদের জন্য অতিরিক্ত ২৫টি কাউন্টার থাকবে। থাকবে নিরামিষ সব সুস্বাদু পদ।

অন্যদিকে, বিভিন্ন সংবাদমাধ্যমে তাঁদের মধুচন্দ্রিমা পরিকল্পনার বিভিন্ন খবর প্রকাশ পাচ্ছে। কেউ বলছে বিয়ের পর সুইজারল্যান্ডের তুষারাবৃত আল্পস পর্বত এলাকায় মধুচন্দ্রিমা সারবেন রণবীর-আলিয়া।

অপর প্রতিবেদন বলছে, এ যুগল তাঁদের প্রিয় স্থান আফ্রিকায় মধুচন্দ্রিমা উদযাপন করবেন।রণবীর ও আলিয়া আফ্রিকার সাফারি খুব পছন্দ করেন।

এর আগে তাঁরা সেখানকার নৈসর্গিক সৌন্দর্যের বিভিন্ন স্থানের স্থিরচিত্র অন্তর্জালে প্রকাশ করেছেন। রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা দীর্ঘ হবে না।

কারণ, বেশ কয়েকটি সিনেমার শুটের শিডিউল দেওয়া আছে দুজনেরই।রণবীর-আলিয়ার বিয়ের খবর প্রসঙ্গে এখনও আনুষ্ঠানিক কোনও ঘোষণা আসেনি কারও পক্ষ থেকে।

তবে ভারতীয় পত্রপত্রিকায় সয়লাব তাঁদের নানা খবর। অবশ্য বলিউড সেলেবদের বিয়ের আয়োজন নিয়ে লুকোচুরি এটাই প্রথম নয়।

Latest news

00

Related news