Saturday, August 6, 2022

গৌরি খান শাহরুখের থেকে মোটা অঙ্কের পারিশ্রমিক নিলেন

দিন কয়েক আগেই নেটপাড়ার গরম খবর ছিল বলিউড বাদশা শাহরুখের বাড়ির নেমপ্লেট নিয়ে। অনেকে মনে করেছিলেন যে বাড়ির নাম পরিবর্তন করলেন শাহরুখ। তবে এসব কিছুই না। বাড়ির নাম মান্নাতই আছে শুধু বদলে গেছে ডেকোরেশন।

শাহরুখের বাড়ির নেমপ্লেটে লম্বা করে লেখা মান্নাত দেখে কেউ কেউ ভাবলেন পুরনো মান্নাতের নেমপ্লেটই ভালো ছিল। আবার অনেকে হতাশ হলেন এই ভেবে যে কেন পুরনো মান্নাতেরর সঙ্গে কোনো ছবি নেই। শাহরুখ ভক্তদের কাছে ভীষণ স্পর্শকাতরের জায়গা মান্নাত।

বাড়ির মালিকিন গৌরি খান নিজে তৈরি করেছেন মান্নাতের নেমপ্লেট। পেশাগত দিক থেকে তিনি একজন ডিজাইনার। সেলেব মহলে প্রচুর কাজ করেছেন তিনি। সেই সেলেব ডিজাইনার এবার সিদ্বান্ত নিয়ে বদলে ফেললেন মান্নাতের নেমপ্লেটের ডিজাইজন।

বাড়ির সদস্য তৈরি করছে বলেই যে তা বিনামূল্যে তৈরি হবে এমনটা নয়। নেমপ্লেট তৈরি করতে গুনে গুনে ২০ লাখ টাকা নিয়েছেন তিনি। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল এই খবর। ২০ লাখ টাকা দিয়ে নেমপ্লেট তৈরি করে বদল ঘটল মাত্র একটি এপস্টপিস এস এর। আগে ল্যান্ডস এ কোন এপস্টপিস এস ছিল না এবার তা যুক্ত হলো। সেই সঙ্গে বদলেছে ব্যাকগ্রাউন্ডের রং।

২০০০ সালে ১৩ কোটি ৩২ লাখ টাকায় ওই বাড়িটি প্রথমে লিজ নিয়েছিলেন শাহরুখ। এর বেশ কিছুদিন পর তিনি বাড়িটির মালিকানা পান। বর্তমানে এই মান্নাতের দাম ২০০ কোটি টাকা!

Latest news

00

Related news