Tuesday, August 16, 2022

চরিত্রের গভীরতা আমার কাছে গুরুত্বপূর্ণ বিষয়: তাসনুভা তিশা

অবিরাম অভিনয়ের আঙ্গিনায় ছুটে চলেছেন অভিনেত্রী তাসনুভা তিশা। অনেক দর্শকপ্রিয় নাটক, টেলিফিল্ম এই সময়ে উপহার দিয়েছেন তিনি। ক্যারিয়ারে গুণী অভিনয়শিল্পীদের তিনি পেয়েছেন সহশিল্পী হিসেবে। সব মিলিয়ে এখন কি অবস্থা? তিশা বলেন, খুব ভালো। তবে ব্যস্ততার মধ্যে দিয়ে যাচ্ছে সময়। ঈদে কি কি কাজ করা হলো? এ অভিনেত্রী বলেন, সকাল আহমেদের পরিচালনায় ‘চাতক’ নাটকে কাজ করেছি। ময়মনসিংহের বহুল জনপ্রিয় লোকজ গীতিকাব্য নিয়ে নির্মিত ‘পাতার বাঁশি’তে মহুয়া চরিত্রে অভিনয় করেছি। নির্দেশনা দিয়েছেন সৈয়দ রাসেল। তানভীর সানির পরিচালনায় ‘শেষটাতেও তুমিই ছিলে’, শাহেদ মামুর কাব্য ‘বিয়ের সমাচার’, রাকেশ বসুর ‘মানিব্যাগ’ এবং ফরহাদ হোসেনের ‘অয়ন’ নাটকে অভিনয় করেছি। এছাড়াও ‘অপাত্রে কন্যা দান’ শিরোনামের একটি শর্ট ফিল্মে কাজ করলাম।

অনেক ধরনের চরিত্রে অভিনয় করতে হয় আপনাকে। নিজেকে এসব চরিত্রে তৈরি করেন কিভাবে? তাসনুভা তিশার উত্তর- সত্যি বলতে স্ক্রিপ্ট পছন্দ না হলে আমি অভিনয় করি না সেই নাটক। নাটকে শুধু শুধু শোপিস হতে চাই না। নাটকের গল্পে আমার চরিত্রের গুরুত্ব বা গভীরতা যাই বলেন না কেন সেটা আমার কাছে গুরুত্বপূর্ণ বিষয়। আসন্ন ঈদেও আমার অভিনীত নাটকগুলোতে দর্শক ভিন্ন ভিন্ন চরিত্রে আমাকে দেখতে পাবেন।

অভিনেত্রীর বাইরে মডেলিংয়ে আপনার সরব উপস্থিতি রয়েছে। নতুন বিজ্ঞাপন কি করা হয়েছে? এ অভিনেত্রী বলেন, রাধুনীর দুটি নতুন বিজ্ঞাপনের কাজ করেছি। দুটি বিজ্ঞাপনেই আমার সহশিল্পী শ্যামল মাওলা। আরও কয়েকটি নতুন বিজ্ঞাপনে কাজের কথা হচ্ছে। সম্ভবত সেগুলো ঈদের পর পাকাপাকি হবে। বিজ্ঞাপনের ক্ষেত্রেও আমি একটু আলাদা ধরনের কাজ করতে স্বাচ্ছ্বন্দ্যবোধ করি। গতানুগতিক কাজ আমার পছন্দ না একদমই।

Latest news

00

Related news