Sunday, August 14, 2022

চলতি আইপিএলে প্রথম ফিফটি কোহলির! গ্যালারিতে অনুষ্কার চিৎকার

অবশেষে স্বস্তি! রানের মুখ দেখলেন বিরাট কোহলি (Virat Kohli)। চলতি আইপিএলে (IPL 2022) প্রথম হাফ-সেঞ্চুরির দেখা পেলেন বিশ্ববন্দিত ক্রিকেটার। একেবারে মেজাজেই প্রত্যাবর্তন করলেন ‘কিং কোহলি’। শনিবাসরীয় আইপিএল ডাবল হেডারের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে গুজরাত টাইটান্স (Gujarat Titans) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় আরসিবি। ফাফ দু প্লেসিসের (Virat Kohli) সঙ্গে ওপেন করতে নেমে কোহলি ৪৫ বলে করে ফেললেন ৫০। আইপিএলের ১৫ বছরের কেরিয়ারে ৪৩ নম্বর অর্ধ-শতরানের স্বাদ পেলেন কোহলি। মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামের (Brabourne Stadium, Mumbai) ভিআইপি বক্সে বসে কোহলির জন্য গলা ফাটালেন তাঁর এক নম্বর ফ্যান অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

যদিও ৫০ রানের ইনিংস খেলার পর কোহলি আর ৮টি রানই যোগ করতে পারেন। মহম্মদ শামির (Mohammed Shami) বলে ক্লিন বোল্ড হয়ে গেলেন। শামির ইয়র্কার কোহলির উইকেট ছিটকে দেয়। কোহলির ৫৩ বলে ৫৮ রানের ইনিংস সাজালেন ৬টি চার ও ১টি ছয়ে। ১০৯.৪৩-এর স্ট্রাইক রেটে ব্য়াট করলেন তিনি।

চলতি আইপিএলে কোহলি একেবারেই রানের মধ্যে ছিলেন না। বিগত ৯ ম্যাচে মাত্র ১২৮ রান (৪১ , ১২, ৫, ৪৮, ১,১২, ০, ০, ৯) রান করেছিলেন তিনি। পরপর দুই ম্যাচে হয়েছেন ‘গোল্ডেন ডাক’ও! অর্থাৎ ফিরেছেন প্রথম বলেই। কোহলির গড় ছিল ১৬ এবং স্ট্রাইক রেট ১১৯.৬২!

Latest news

00

Related news