Monday, August 15, 2022

ছাতায় মুখ ঢেকে বিমানবন্দরে শাহরুখ

মুম্বাই বিমানবন্দরে বলিউড বাদশা শাহরুখ খানকে দেখা গেলো ক্যামেরা আর ভক্তদের সাথে লুকোচুরি খেলতে। এদিন তিনি বিমানবন্দরে উপস্থিত হন ছাতা দিয়ে নিজেকে আড়াল করে। যে শাহরুখ সব সময় ভক্তদের সাথে মেশে যেতে কোন কার্পণ্য করেন না হুট করে তিনিই কেনো ছাতার আড়ালে নিজেকে এভাবে লুকলেন? সেই ২০১৮ –তে জিরো মুভি বক্স অফিসে ফ্লপ হবার পর থেকে এখন পর্যন্ত শাহরুখের নতুন কোন মুভি সিনেমা হলে মুক্তি পায়নি। তবে আগামী বছরের শুরুতেই হলে মুক্তি পেতে চলেছে তার বহু প্রতীক্ষিত ‘পাঠান’ মুভিটি।

সবে ‘পাঠান’ ছবির শুট শেষ করেছেন শাহরুখ খান। বেশ কয়েক মাস আগে প্রকাশ্যে এসেছিল ‘পাঠান’ ছবিতে শাহরুখের লুক। লম্বা চুলে একেবারে নতুন অবতারে দেখা গিয়েছিল শাহরুখকে। ‘পাঠান’ ছবির শুটিং শেষ হতেই, শাহরুখ শুরু করে দিয়েছেন পরিচালক রাজকুমার হিরানির নতুন ছবি ‘ডাঙ্কি’র কাজ। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই ছবিতেও একেবারে নতুন লুকে দর্শকদের কাছে ধরা দেবেন শাহরুখ। আর সেই অবতার সবার কাছ থেকে গোপন রাখতেই শাহরুখ ছাতা দিয়ে মুখ লুকিয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতেই ধরা পড়েছে শাহরুখের এই কাণ্ড। শাহরুখের এই ভাইরাল ভিডিও দেখে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। অনেকের মতে, ‘ডাঙ্কি’তে খুব বড় চমক দিতে চান বলেই শাহরুখ এমনটি করেছেন।

শাহরুখের ঝুলিতে বহুদিন হল কোনও হিট ছবি নেই। আসন্ন ‘পাঠান’ এবং ‘ডাঙ্কি’র দিকেই পাখির চোখ রয়েছে শাহরুখের। কেননা, রাজকুমার হিরানির ছবিতে কাজ করার বহুদিন ধরে ইচ্ছে ছিল তাঁর। কারণ, এই রাজকুমারের হাত ধরেই একের পর হিট পকেটে পুরেছেন আমির খান। এবার সেই ভাগ্যটাকেই কাজ লাগাতে চাইছেন শাহরুখ। ২০২৩ সালের ২২ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পেতে পারে এই ছবি।

Latest news

00

Related news