Saturday, August 13, 2022

ছোট্ট ক্যারিয়ারে বড় প্রাপ্তি পূজার

সিনেমা জগতে পা রেখেছেন খুব ছোটবেলাতেই। এরপর হাটি হাটি পা করে এখন বাংলা সিনেমার অন্যতম নায়িকা তিনি। বলছি পূজা চেরীর কথা। খুব কম সময়ে দর্শকমহলে তৈরি করে নিয়েছে নিজের জায়গা। বিজ্ঞাপন দিয়ে শোবিজ পাড়ায় পা রাখেন। ক্লাস ফোরে থাকতে একটি ফ্যাশন শোয়ের প্রোগ্রামে তাকে প্রথম দেখে নির্মাতার পছন্দ হয়। এরপরই তার সিনেমার পথচলা শুরু।

প্রথম সিনেমাতেই জাজ মাল্টিমিডিয়ার মতো বড় প্রযোজনার সঙ্গে কাজ করেছেন পূজা। নূরজাহান চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে সিনেমাটি প্রযোজনা করছে কলকাতার রাজ চক্রবর্তীর হাউস রাজ চক্রবর্তী প্রডাকশন। তবে একই সময়ে নায়িকা হিসেবে পোড়ামন-২ ও দহন সিনেমাতে তার দেখা মেলে। দুই সিনেমাতেই তার সহশিল্পী ছিলেন সিয়াম।

ভালোবাসার রঙ, তবুও ভালোবাসি, অগ্নি, ব্ল্যাকমেইল, কৃষ্ণপক্ষ বা বাদশা-দ্য ডন এ সব সিনেমাতেই শিশুশিল্পী হয়ে হাজির হয়েছিলেন পূজা। তবে কিশোরী চরিত্র থেকে এখন তিনি নায়িকা। সিনেমায় তার পথচলাটা ১০ বছরের হলেও তার প্রাপ্তির সংখ্যাটা বেশ বড়। সিয়াম থেকে শাকিব জায়গাটা তার অনেক বড়। বক্স অফিসে উপহার দিয়েছে বেশ কয়েকটি সুপার হিট সিনেমা। বর্তমানে তার হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এবার নতুন সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন এ তারকা। সিনেমার নাম নির্ধারণ করা হয়েছে নাকফুল।

ঈদে তার মুক্তি পাচ্ছে জনপ্রিয় দুই সিনেমা। শাকিবের সঙ্গে গলুই এবং সিয়ামের সঙ্গে শান। দুটি সিনেমা নিয়েই বেশ সাড়া পেয়েছেন পূজা। সেই ছোট্ট পূজা থেকে তিনি এখন শাকিবের সহ-অভিনেত্রী। ক্যারিয়ারের কম সময়ে বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে জায়গা করে নেওয়া বলতে গেলেই তিনিই কনিষ্ঠ অভিনেত্রী। সমবয়সী দীঘি থাকলেও পূজার মতো এত উজ্জ্বল ক্যারিয়ার এখনও গড়তে পারেনি। পূজার মুক্তি পাওয়ার তালিকায় রয়েছে হৃদিতা, জ্বীন, প্রেম আমার টু, ক্যাশ, মাসুদরানাসহ বিগ বাজেটের সিনেমা।

Latest news

00

Related news