Monday, August 15, 2022

জল্পনা উড়িয়ে নিজের নয়া ইনিংসের সূচনা! নতুন কী শুরু করলেন মহারাজ?

বিসিসিআই-এর সভাপতির পদ তিনি ছাড়ছেন না। যোগ দিচ্ছেন না রাজনীতিতেও। জল্পনা উড়িয়ে অবশেষে নিজের ‍‍`নয়া ইনিংস‍‍`-এর বিষয়টি খোলসা করে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবারই ট্যুইট করে জানিয়ে দিলেন নতুন কী শুরু করতে চলেছেন তিনি।

এদিন দুপুরে ট্যুইট করে সৌরভ জানান, এক নতুন এডুকেশনাল কোচিং অ্যাপ ‍‍`ক্লাসপ্লাস‍‍` (ClassPlus) নিয়ে আসছেন তিনি। একাধিক ট্যুইট করে নয়া অ্যাপের বিষয়টি সকলের সামনে তুলেও ধরেন তিনি৷

মহারাজ লিখেছেন, ‍‍`সকল শিক্ষাবিদ, শিক্ষক ও কোচদের সঙ্গে আমার নতুন উদ্যোগটিকে ভাগ করে নিতে চাই। এর মাধ্যমে তাঁরা আরও উন্নতি করতে পারবেন। ক্লাসপ্লাসকে ধন্যবাদ আমাকে এই সুযোগ দেওয়ার জন্য।‍‍`

প্রসঙ্গত, বুধবার বিকেলেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি ট্যুইট আসমুদ্রহিমাচলে শোরগোল ফেলে দিয়েছিল। ‍‍`জীবনের নয়া ইনিংস শুরু করতে চলেছেন‍‍`, এই ট্যুইট করা মাত্রই শুরু হয়ে যায় জল্পনা।

কেউ বলেন, এবার কি তবে বিসিসিআই সভাপতির পদ ছাড়তে চলেছেন মহারাজ! কেউ আবার এও দাবি করেন, এবার হয়তো রাজনীতির আঙিনায় পা রাখতে চলেছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

ট্যুইটে সৌরভ লিখেছিলেন, ‍‍`আমি মানুষের সাহায্যে নতুন কিছু শুরু করার পরিকল্পনা নিচ্ছি। আশা করি অনেক মানুষকে সাহায্য করতে পারব। আমার জীবনের নতুন অধ্যায়ে আপনারা

এভাবেই আমাকে সমর্থন করবেন।‍‍` এই ট্যুইটের পরই বিভিন্ন মহলে শুরু হয়ে যায় হইচই৷ পরিস্থিতি এমন দাঁড়ায় যে স্বয়ং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পর্যন্ত মহারাজকে ফোন করে বসেন।

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটালেন সৌরভ নিজেই৷ বুঝিয়ে দিলেন গোটাটাই আসলে ছিল বিজ্ঞাপনী চমক। নয়া এডুকেশনাল অ্যাপটি লঞ্চ করতে চলেছেন বলেই এমন কথা লিখেছিলেন তিনি।

Latest news

00

Related news