Tuesday, August 9, 2022

ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও, অন ক্যামেরার সামনে পোশাক পরলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি

Puja Banerjee বাংলা ও হিন্দিতে সমানভাবেই কাজ করেছেন। ‘লে হালুয়া লে’, ‘চ্যালেঞ্জ ২’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। আবার মুম্বাইতে পার্বতী রোলে অভিনয় করে সবাইকে চমকে দিয়েছেন। শুধু তাই নয় এমনকি ‘Comedy Nights Bachao’ তে দর্শকদের হাসাতেও দেখা গেছে পূজাকে। তিনি সোশ্যাল মিডিয়াতে সবসময় দারুন এক্টিভ। সবসময় খুব সুন্দর সুন্দর ফটো ও রিল ভিডিও আপলোড করেন। এবার ক্যামেরার সামনেই তিনি ড্রেস পরলেন সেই ভিডিও আপলোড করলেন সোশ্যাল মাধ্যমে।

ভিডিওতে দেখা গেল, হালকা সবুজ রঙের সালোয়ার পরেছেন পূজা। তার উপরেই ট্রান্সপ্যারেন্ট শ্রুগ পরেছেন। হালকা মেকআপ, কানে বড়ো দুল যা অনায়েসেই দারুন সুন্দর করে তুলেছেন নায়িকাকে। তার সাথেই ব্যাকগ্রাউন্ডে বিখ্যাত ‘Engine Ki Whistle Mein Maro Man Dole’ গানটি শোনা গেল। যার সাথে আবার ক্যাপশন দিয়েছেন -‘আমি গানটার প্রেমে পড়ে গেছি।’

কয়েক লক্ষ ভিউস ছাড়িয়ে গেছে এই ভিডিওতে। সাথেই নেটিজেনরা জমিয়ে তার সৌন্দর্যের ও লুকসের তারিফ করেছেন। ২০২০ সালে করোনার মধ্যে কুনাল ভার্মাকে সরকারি ভাবে বিয়ে করেন পূজা। তবে আগের বছর বেশ ধুমধাম করে সামাজিক বিয়ে সারেন তারা। উল্লেখ্য, নতুন ধারাবাহিক ‘Anupama Namaste America Mein’ অভিনয় করবেন পূজা। Disney+Hotstar -এ ধারাবাহিকটি দেখা যাবে যে কোনো সময়ে।

Latest news

00

Related news