Sunday, August 7, 2022

ঠোঁট ঠোঁট লাগিয়ে মিষ্টি খাচ্ছে দম্পতিরা, অশ্লীলতার সীমা ছাড়াল জিতের ‘ইস্মার্ট জোড়ি’

Ismart Jodi স্টার জলসার  পর্দায় কিছু সপ্তাহ আগে শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা জিৎ এই নতুন রিয়েলিটি শোয়ের সঞ্চালকের ভূমিকায় রয়েছেন। শোয়ের প্রচারপর্বের সময় চ্যানেলের তরফে এক প্রোমো প্রকাশ করা হয়েছিল, সেই প্রোমোতে দর্শকদের উদ্দেশ্যে জিৎ বলেছিলেন,”রোম্যান্সের অভিনয় তো অনেক দেখেছেন, এবার দেখুন সত্যিকারের রোম্যান্স। যেখানে দু’জন মানুষ সুখে- দুঃখে, একে অপরের সাথী। সেই মন পাগল করা ভালোবাসা… এই মঞ্চে। আর আমি জিৎ নিয়ে আসছি নতুন যুগের নতুন শো, রিয়্যালিটির রোম্যান্স!”

আর সত্যি‌ই তাই হচ্ছে ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে। বিনোদন জগতের বিভিন্ন তারকা জুটিরা উপস্থিত হয়েছেন এই শোয়ে। তাঁদের ভালোবাসার গল্প, পারস্পরিক রসায়ন, জীবনের চাওয়া-পাওয়া সবকিছুই সঞ্চালক জিতের সাথে কথাপ্রসঙ্গে তারকারা ভাগ করে নিচ্ছেন। উপস্থিত তারকা জুটিদের কোনো অপূর্ণ ইচ্ছে থাকলে জিৎ নিজে সেই ইচ্ছেপূরণের ব্যবস্থা করছেন। যেমন শোয়ের মঞ্চে বাদামকাকু ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) ও তাঁর স্ত্রীয়ের ধুমধাম করে বিয়ে দেওয়া হয়েছে এবং অভিনেত্রী সোনালী চৌধুরীকে (Sonali Chowdhury) বৌভাতের দিনের মতো ফুলের সাজে সাজানো হয়েছে, এছাড়াও এরকম আরো ঘটনা রয়েছে।

গত শনিবার অর্থাৎ ২রা এপ্রিল ইস্মার্ট জোড়ি’-তে এসেছিলেন জনপ্রিয় অভিনেতা সুদীপ মুখার্জী (Sudip Mukherjee) ও তাঁর স্ত্রী পৃথা চক্রবর্তী (Pritha Chakroborty)। নিজেদের বিয়ের দিনের মজাদার গল্প বলে তাঁরা সকলকে হাসিয়েছিলেন, সেই দৃশ্যের মিডিয়া সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে নেটিজেনদের কাছে তা উপভোগ্য হয়ে উঠেছিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই পর্বের অন্য এক দৃশ্যের ভিডিও ভাইরাল হয়েছে, তবে এবারে নেটিজেনরা সেই ভিডিও দেখে ভীষণ ক্ষুব্ধ হয়েছেন।

উল্লেখ্য এই ভিডিওতে সুদীপ ও পৃথাকে পরস্পরকে মিষ্টি খাইয়ে দিতে দেখা গিয়েছে, তবে তাঁরা একে অপরকে হাত দিয়ে নয়; ঠোঁট দিয়ে মিষ্টি খাইয়েছেন। আর এই দৃশ্য দেখে নেটিজেনদের একাংশের বক্তব্য টিআরপি লাভের জন্য শালীনতার সীমা পার করে ফেলছে ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi)। তাঁরা এই শো পরিবারের সকলের বসে আর দেখা যাবে না, এমন অভিযোগ তুলেছেন। নেট দুনিয়া আপাতত ভাইরাল হয়ে যাওয়া এই ভিডিও নিয়ে সরগরম হয়ে রয়েছে।

 

Latest news

00

Related news