Tuesday, August 2, 2022

তুচ্ছ ব্যাপারে আলাপের সময় নেই, এমবাপে ইস্যুতে বেনজেমা

এইতো কিছুদিন আগেও কিলিয়ান এমবাপেকে নিয়ে অনেক মধুর মধুর কথা বলেছেন করিম বেনজেমা। জাতীয় দলের মতো একত্রে রিয়াল মাদ্রিদে খেলার কথা বলেছেন অনেকবারই বলেছেন। হঠাৎ করে সেই এমবাপে যেন চক্ষুশূল হয়ে উঠেছেন বেনজেমার।

চলতি মৌসুমে এমবাপের রিয়ালে আসার কথা প্রায় পাকা ছিল। মৌখিক চুক্তিও প্রায় সাড়া। বেনজেমাও খুব আত্মবিশ্বাসীও ছিলেন এ মৌসুমে একত্রে খেলবেন রিয়ালে। কিন্তু রিয়ালকে হতাশ করে পিএসজিতে থেকে যান এ তরুণ।

ব্যপারটায় যে খুশি হতে পারেননি তা ভালোভাবেই বুঝিয়ে দিয়েছেন বেনজেমা।আগামী রোববার স্তাদে দে ফ্রান্সে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলের বিপক্ষে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ। তবে সে ম্যাচ ছাপিয়ে এমবাপে ইস্যুতেই আলোচনা হচ্ছে বেশি।

অনেক কাঠখড় পুড়িয়েও তাকে পায়নি রিয়াল। দলটির যে কোনো খেলোয়াড়দের সঙ্গে আলাপকালে স্বাভাবিকভাবেই উঠে আসছে এ প্রসঙ্গ। তবে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের আছে এ প্রসঙ্গ নিয়ে কথা বলা পছন্দ নয় বেনজেমার।

সম্প্রতি মুভিস্টার প্লাসের সঙ্গে কথা বলেন বেনজেমা। সেখানে উঠে আসে এমবাপের প্রসঙ্গ। তখন কিছুটা বিরক্ত হয়েই বেনজেমা বলেন, ‘আমি বলতে চাই যে আমরা (রিয়াল মাদ্রিদ) চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলতে যাচ্ছি।

আর এসব তুচ্ছ ব্যাপারে কথা বলার সময় এখন নয়।’স্বাভাবিকভাবেই বেনজেমার এমন উত্তরে প্রশ্ন উঠে আসে আরও একটি। এমবাপে রিয়ালে না আসায় তিনি রাগান্বিত কি-না?

তবে এ বিষয়টি সম্পূর্ণ এড়িয়ে যান এ ফরাসি, ‘না, (আমি এ প্রসঙ্গে কথা বলতে আগ্রহী নই)। আমি রাগান্বিত না। আমি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ফোকাস করছি। অন্য কিছু শোনা বা তা নিয়ে আলোচনার চেয়ে এটা বেশি গুরুত্বপূর্ণ।’

এমবাপে যখন তারকা ওঠেননি তখন থেকেই উঠতি এ তরুণে নজর দেয় রিয়াল। এরপর কেটে গেছে অনেক সময়। মাঝে তো মরিয়া হয়ে চেষ্টা করেছে দলটি।

চলতি মৌসুমে তো প্রায় নিজেদের খেলোয়াড় হিসেবে ঘোষণা দেওয়ার অপেক্ষায় ছিল তারা। কিন্তু শেষ পর্যন্ত পিএসজির লোভনীয় প্রস্তাবে রাজী হয়ে যান এ তরুণ।

Latest news

00

Related news