Tuesday, August 9, 2022

তেলেগু ছাড়া অন্য কোনো ছবি নয়! আমির খানের সুপারহিট ‘গজনী’র অফার ফিরিয়েছিলেন মহেশ বাবু

ইদানীং সাউথের সিনেমা থেকে শুরু করে অভিনেতা,অভিনেত্রীদের প্রতি সিনেমাপ্রেমীদের কৌতূহলের অন্ত নেই। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির এমনই একজন জনপ্রিয় অভিনেতা হলেন মহেশ বাবু (Mahesh Babu) ।

তাঁর আসল নাম মহেশ ঘাট্টামানেনি। তবে শুধু অভিনেতা হিসাবেই নয় তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রযোজক হিসাবেও যথেষ্ট খ্যাতি রয়েছে মহেশ বাবুর।সব মিলিয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে মহেশ বাবুর জনপ্রিয়তা রয়েছে আকাশছোঁয়া।

তবে সাফল্যের শিখরে পৌঁছেও আজ পর্যন্ত বলিউডের কোনো সিনেমাতেই দেখা যায় নি এই তেলেগু সুপারস্টার কে। এমন নয় বলিউডে অভিনয়ের সুযোগ পাননি অভিনেতা।

আসলে বরাবরই স্রোতের বিপরীতে হাঁটতে পছন্দ করেন মহেশ বাবু। তাই বলিউডের (Bollywood) একাধিক সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়েও তা স্বেচ্ছায় ছেড়ে দিয়েছেন অভিনেতা।

বর্তমানে বলিউডের সঙ্গে দক্ষিণের ফিল্ম দুনিয়া মিলেমিশে কাজ করছে। যার অন্যতম উদাহরণ হিসাবে যেমন বলা যায় বলিউডের জনপ্রিয় ওয়েব সিরিজ ফ্যামিলি ম্যানের সামান্থা প্রভুর কথা।

তেমনই রয়েছে এস এস রাজমৌলি পরিচালিত আর আর আর সিনেমায় আলিয়া ভাট এবং অজয় দেবগণের কথা। এছাড়াও সাম্প্রতিকতম উদাহরণ হল কেজিএফ চ্যাপ্টার ২ তে সঞ্জয় দত্ত এবং রবিনা টন্ডন।

তাই একদিকে যখন দুই ইন্ডাস্ট্রি এমন মিলেমিশে কাজ করছে, সে সময় একাধিক বলিউড ছবিতে কাজ করার সুযোগ হাতছাড়া করেছেন মহেশ। এমনকি এও জানা যায়

একসময় ‘গজনী’ (Gajni) তে অভিনয় করার জন্য এই সিনেমার পরিচালক মহেশ বাবুর সঙ্গে যোগাযোগ করেছিলেন। কিন্তু তিনি মুখের ওপর সেই প্রস্তাব নাকচ করে দিয়েছিলেন।

কারণ অন্য কোনও ভাষার ছবি নয় শুধুমাত্র তেলুগু ছবিতেই কাজ করতে চান মহেশ। এই কারণেই তিনি বহু সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেলেও তা প্রত্যাখ্যান করেছেন।

এপ্রসঙ্গে সম্প্রতি মহেশ বলেছেন, ‘আমার হিন্দি ছবি করার দরকার নেই। আমি শুধু তেলুগু ফিল্ম করতে চাই। আমি চাই, আমার তেলুগু ছবি সারা বিশ্ব দেখুক। এই মুহূর্তে এমনটা হচ্ছে। আমি এটাই চেয়েছি।’

Latest news

00

Related news