Sunday, August 14, 2022

থাই স্লিট পোশাকে বেলি ডান্স! নেচে মঞ্চ মাতালেন ‘খড়ি’ শোলাঙ্কি’ নোরা ফতেহির গানে

পরনে শাড়ি নয়, রয়েছে লাল রঙা থাই স্লিট স্কার্ট আর ম্যাচিং ব্লাউজ। খোলা চুল আর মানানসই মেকআপে মোহময়ী ‘খড়ি’ শোলাঙ্কি রায়। সদ্য অনুষ্ঠিত স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে একদম ভোল পালটে সামনে এসেছিলেন ‘গাঁটছড়া’ নায়িকা। সেখানে অভিনেত্রী বোল্ড লুক দেখে হাঁ ফ্যানেরা। গত সপ্তাহেও বেঙ্গল টপার ছিল ‘গাঁটছড়া’। ঋদ্ধিমান-খড়ির রসায়নে ইতিমধ্যেই চোখ আটকে দর্শকদের। ‘খড়ি’র চরিত্রে অভিনয় করে সবার মন জয় করেছেন শোলাঙ্কি, তবে ‘পাশের বাড়ির মেয়ে’ ইমেজ ভেঙে এমন হট অবতারে খড়িকে দেখে একটু তো ফ্যানেরা হতবাক ।

ইচ্ছেনদী’ ধারাবাহিকের সুবাদে পরিচিতি পেয়েছিলেন শোলাঙ্কি, এরপর বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন শোলাঙ্কি। কাজে ফিরে ‘মন্টু পাইলট’-ওয়েব সিরিজে কাজ করেছেন, ছোট পর্দায় ‘কাদম্বিনী’ হিসাবেও দর্শক দেখেছে তাঁকে, বড় পর্দায় যিশু সেনগুপ্তর সঙ্গে ‘বাবা বেবি ও’ ছবিতে শোলাঙ্কির অভিনয় প্রশংসা কুড়িয়েছে। আর এখন খড়ি হিসাবে সবার নয়ণের মণি অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি শোলাঙ্কি যে দুর্দান্ত নাচতেও জানেন সেটা এর আগে জানত না দর্শকরা। মঞ্চে শোলাঙ্কির ডান্স মুভস তাক লাগিয়েছে। কখনও নোরা ফতেহি-র ‘কুসু কুসু’, তো কখন জাহ্নবী কাপুরের ‘লেটস দ্য মিউজিক প্লে’র তালে কোমল দোলালেন এই টেলি সুন্দরী।

তবে শুধু সিঙ্গল পারফরম্যান্স নয়, ঋদ্ধিমান ও ‘গাঁটছড়া’ পরিবারের বাকি সদস্যদের সঙ্গে জুটি বেঁধেও মঞ্চে নাচতে দেখা গেছে শোলাঙ্কিকে। প্রসঙ্গত. জলসা পরিবার অ্যাওয়ার্ডে একগুচ্ছ পুরস্কার জিতেছেন শোলাঙ্কি। সেরা মেয়ে, সেরা মহিলা স্টাইল আইকন এবং সেরা স্টাইলিশ জোড়ির পুরস্কার গিয়েছে খড়ির ঝুলিতে।

সূত্র: হিন্দুস্থান টাইমস্

Latest news

00

Related news