Friday, August 12, 2022

দেখে অজ্ঞান হয়ে যাচ্ছি’, RRR-এর ‘নাচো নাচো’ গানে ফাটিয়ে নাচ হৃতিক-প্রীতির

অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআরের ছবি ‘আরআরআর’ দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছে। ‘বাহুবলী’ খ্যাত পরিচালক এসএস রাজামৌলির ছবি আরআরআর বক্স অফিস কাঁপিয়েছে। সিনেমার পাশাপাশি দর্শকেরা গানও পছন্দ করেছে। ছবির গান হিট প্রমাণিত হয়েছে। তেমনি ছবির ‘নাচো নাচো’ গানটি বেশ সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। হৃতিক রোশন এবং প্রীতি জিন্টার পুরনো সিনেমার এক গানের দৃশ্য ভাইরাল হয়েছে। যদিও এই ভিডিয়োতে একটা টুইস্ট আছে।

হৃতিক- প্রীতির সম্পাদন করা ভিডিয়ো-

আসলে, হৃতিক রোশন এবং প্রীতি জিন্টার একটি নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশও ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োটি ‘কোই মিল গায়া’ সিনেমার, যেখানে দুজনেই ‘ইধার চালা মে উধার চালা’-তে নাচছেন। এই ভিডিয়োটি সম্পাদনা করার সময়, একজন ভক্ত RRR ছবির ‘নাচো নাচো’ গানটি ব্যাকগ্রাউন্ডে রেখেছেন। ভিডিয়োটি এত সুন্দরভাবে সম্পাদনা করা হয়েছে, যে নাচের ধাপ এবং গানের বিটগুলি বেশ মিলে গিয়েছে।

নেটিজেনের মজার প্রতিক্রিয়া-

নেটিজেন হৃতিক রোশন এবং প্রীতির এই সম্পাদিত নাচের ভিডিয়োটি বেশ পছন্দ করছেন। একজন নেটিজেন মজা করে লিখেছেন- ‘রাম চরণ এবং জুনিয়র এনটিআর দেখে অজ্ঞান হয়ে যাব…’, অপর একজন লিখেছেন, ‘কে বলে বলিউড কারো পেছনে, দেখুন কত বছর আগে আমরা নেচেছি।’ অপর একজনের মন্তব্য, ‘হৃতিক যদি সত্যিই এই গানে নাচে, মজা হবে।’ এই ভিডিয়োতে ভক্তরা এমন অনেক মজার মন্তব্য করেছেন।

Latest news

00

Related news