Sunday, August 14, 2022

দোয়া করো, যেন রূপ-যৌবন ধরে রাখতে পারি: মিথিলা

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার জন্মদিন আজ। দিনটিতে সহকর্মী ও ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন এই অভিনেত্রী। এতোসব শুভেচ্ছার মধ্যে নজরে এলো চলচ্চিত্র ও বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজার ফেসবুক স্ট্যাটাস। জন্মদিন মিথিলার হলেও তিনি মিথিলাকে শুভেচ্ছা জানিয়েছেন আরেক অভিনেত্রী জয়া আহসানের ছবি দিয়ে।

ছবির ক্যাপশনে লিখেন, ‘শুভ জন্মদিন রাফিয়াত রশিদ মিথিলা। তোর ছবি ফোন এ নাই, তাই আপাতত জয়া আহসানের ছবি দিলাম। বাসায় গিয়ে পাল্টায়া দিচ্ছি। আর একটি সিরিয়াস টীকা, তোর চেয়ে ভালো বন্ধু আমার ইন্ডাস্ট্রিতে নেই। লাভ…লাভ।’

প্রিয় বন্ধুকে মজা করে এই শুভেচ্ছা জানানোকে ভালোভাবেই নিয়েছেন নির্মাতা ও মিথিলার অনুসারীরা। তারা হা হা রি–অ্যাক্টে ভরে দিচ্ছেন পোস্টে।কেউ আবার কমেন্টও করছেন।

এই পোস্টে আবার মন্তব্য করেছেন মিথিলাও। তিনি লিখেছেন, ‘ধন্যবাদ অমিতাভ। দোয়া করো, জয়া আপার মতো যেন রূপ-যৌবন ধরে রাখতে পারি। আমীন।’

২০১৯ সালের ডিসেম্বরে সৃজিতকে ভালোবেসে বিয়ে করেন মিথিলা। তারপর দুই বাংলায় কাজে ব্যস্ত থাকেন এই অভিনেত্রী। থাকেন দুই দেশেই। গত বছর সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। বলা যায়, সিনেমায় নিয়মিত হচ্ছেন। তাঁর অভিনীত ‘অমানুষ’ ও ‘জ্বলে জ্বলে তারা’ সিনেমা দুটি দেশের হলে মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে তিনি গিয়াস উদ্দীন সেলিমের ‘কাজলরেখা’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে নাম লিখিয়েছেন।

শেকসপিয়ারের বিখ্যাত ট্র্যাজেডি ‘ম্যাকবেথ’ অবলম্বনে কলকাতার মিথিলা অভিনীত সিনেমা মায়া। জানা যায়, আগামী জুলাই মাসে যুক্তরাষ্ট্রের বঙ্গ সম্মেলনে সিনেমাটির প্রদর্শনী হবে। এ ছাড়া গতকাল মঙ্গলবার মুক্তি পেয়েছে ‘আয় খুকু আয়’ সিনেমার ট্রেলার। এখানে মূল ভূমিকায় অভিনয় করেছেন প্রসেনজিৎ। ১৭ জুন সিনেমাটি ভারতে মুক্তি পাবে।

মিথিলা শুরু করেছেন ‘মন্টু পাইলট-টু’ সিরিজের কাজ। এটি পরিচালনা করছেন দেবালয় ভট্টাচার্য। সম্প্রতি এই নির্মাতার সঙ্গে মিথিলা প্রেম নিয়েও গুজব ওঠে। দেবালয় গণমাধ্যমে জানিয়েছেন, তাঁরা ভালো বন্ধু, এটুকুই।

Latest news

00

Related news