Monday, August 1, 2022

ধর্মের টানে অভিনয়-মডেলিং ছাড়লেন ঈশিকা, জনপ্রিয় মডেল-অভিনেত্রী

ছোট পর্দার জনপ্রিয় মুখ ঈশিকা খান অনেকদিন ধরেই শোবিজে অনুপস্থিত। তাকে দেখা যাচ্ছে না নাটক, বিজ্ঞাপনে বা কোনো অনুষ্ঠান উপস্থাপনায়। জানা গেছে, ইসলামের পথে নিজেরে পুরোপুরি মনোনিবেশ করেছেন এ মডেল-অভিনেত্রী। যে কারণে অভিনয় জগতে না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সংসার ও ধর্ম নিয়েই ব্যস্ত থাকতে চান তিনি।

সম্প্রতি ঈশিকা গণমাধ্যমকে বলেন, ‘আমি অভিনয়ে আর নিয়মিত হতে পারছি না। সে সময়টা এখন আর নেই। একেবারেই মিডিয়া ছেড়ে দিয়েছি। নিয়মিত ধর্ম-কর্ম পালনের চেষ্টা করছি। এদিকে বাচ্চারা বড় হচ্ছে, পড়াশোনা শুরু করছে। তাদেরকে ভালোভাবে মানুষ করতে হবে। বাচ্চাদের সময় দেওয়া এখন আমার প্রধান কাজ।’

গত কয়েক মাস ধরেই ঈশিকার পরিবর্তন লক্ষ্যণীয়। নিয়মিত বোরকা ও হিজাব পরছেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তার সাম্প্রতিক প্রকাশিত ছবি ও পোস্ট থেকে বোঝাই যাচ্ছে, নিজেকে পুরোপুরি ইসলামের পথে পরিচালিত করার প্রত্যয়ী তিনি।

আরও পড়ুন

বিউটি সার্কাসে কি সার্কাস নিয়ে আসছে জয়া আহসান?
ব্যাংকারদের সর্বনিম্ন বেতন ২৮ হাজার, শিক্ষানবিশকাল শেষে ৩৯ হাজার টাকা
কলকাতা, তুমি কি আমায় দিতে পারবে রমনার স্বাদ: মিথিলা
দীপিকা-ক্যাটরিনা নয়, একমাত্র আলিয়াকেই সম্পর্কের প্রথম থেকে বিয়ে করতে চেয়েছিলেন রণবীর
‘লালকুঠি’র রহস্য নিয়ে ছোটপর্দায় ফিরছেন রাহুল-রুকমা জুটি! জল্পনা তুঙ্গে
ইমনের সঙ্গে কাজে ফিরলেন নিপুন
তৃতীয় স্ত্রীর সঙ্গেও বিচ্ছেদের পথে ইমরান খান? যা বলল বুশরা বিবির ঘনিষ্ঠরা
ভাইরাল খবরঃ মাহির রেস্তোরাঁয় কুমড়ার ‘মেগুনি’
৮৮ বছর পর নয়নাভিরাম দৃশ্য দেখা গেল আয়া সোফিয়া মসজিদে
বাংলায় পুষ্পা রাজ! ‘আপুন লিখেগা নেহি শালা’, মাধ্যমিক পরীক্ষার্থীর খাতা দেখে হতভম্ব শিক্ষক

ইনস্টাগ্রামে ঈশিকার ১৭ লাখের বেশি অনুসারী রয়েছে। সেখানে তিনি নিয়মিত ছবি-ভিডিও শেয়ার করেন। সেখানে তার সাম্প্রতিক সব পোস্টেই তাকে হিজাব পরা অবস্থায় দেখা যায়। ভক্তরাও তার এই পরিবর্তন ইতিবাচকভাবে গ্রহণ করেছেন।

অমিতাভ রেজার নির্দেশনায় ঈশিকা প্রথম ‘রবি’র একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। এরপর বিয়ের আগ পর্যন্ত উপস্থাপনা ও অভিনয়ে টানা কাজ করেছেন। ২০১৬ সালে বিয়ের পর স্বামীর ব্যবসাক্ষেত্র লন্ডনে থিতু হন ঈশিকা। এরমধ্যেও দেশে এসে মাঝে মধ্যেই বিভিন্ন নাটকের শুটিং করেছেন।

তবে এবার অভিনয় ও মডেলিংকে একেবারে ‘না’ জানিয়ে দিলেন ঈশিকা। স্বামী-সন্তান নিয়ে বর্তমানে ব্রিটেনের দক্ষিণ লন্ডনের সাটন শহরে বসবাস করছেন ঈশিকা। এর আগে টেলিভিশনের জনপ্রিয় মুখ অ্যানি খানও ইসলামের পথে এসে অভিনয় ছাড়েন।

Latest news

00

Related news