Monday, August 1, 2022

ধর্ষণের পর এবার যৌন নিগ্রহের অভিযোগ অভিনেতার-প্রযোজকের বিরুদ্ধে

কিছুদিন আগেই মালায়ালি অভিনেতা ও প্রযোজক বিজয় বাবুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন এক মহিলা। বিজয় বাবু তাঁকে ধর্ষণ করেছেন, সম্প্রতি এমন অভিযোগ তুলে বিচার চেয়েছেন তিনি। যদিও বিজয় বাবু দাবি করেন যে ঐ অভিনেত্রী নয়, আসলে তিনিই হেনস্থার শিকার। এরই মধ্যে বিজয় বাবুর বিরুদ্ধে সরব আরও এক নারী।

নির্যাতিতা জানান তিনিও বিজয়ের সঙ্গে একটি কাজের কথাবলতে গিয়েছিলেন, সেখানেই যৌন হেনস্থার শিকার হন তিনি। ‘মি টু কেরালা’ ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ২০-৩০ মিনিটের আলাপেই তাঁকে চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন বিজয় বাবু। অভিযোগকারিণীর বক্তব্য, এই ঘটনার জেরে অভিনয় জগৎ থেকে দূরে সরে গিয়েছেন তিনি। আগে যে অভিনেত্রী যৌন হেনস্থার শিকার হয়েছেন, তিনি অভিযোগ দায়ের করার পরই এই মহিলা সাহস পান ও এগিয়ে আসেন বলেন দাবি করেন। তবে এই ঘটনা প্রকাশ্যে আসার পরও বিজয় বাবুর বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়নি বলে দাবি অভিযোগকারিণীদের। পুলিস তলব করার আগেই কেরালা হাইকোর্ট থেকে জামিন নিয়ে নিয়েছেন বিজয় বাবু। এমনকি তাঁদের দাবি দেশ ছেড়েও পালিয়েছেন ঐ অভিনেতা।

নির্যাতিতা ওই পোস্টে লেখেন, ‘বিজয় তখন মদ্যপান করছিলেন। আমাকেও পান করার প্রস্তাব দিয়েছিলেন, তবে আমি প্রত্যাখ্যান করে নিজের কাজ চালিয়ে যাই। হঠাৎ দেখি তিনি আমার ঠোঁটে চুমু খেতে ঝুঁকে পড়লেন, কোনও প্রশ্ন ছাড়াই, অনুমতি ছাড়াই! সৌভাগ্যবশত, আমার প্রতিবর্ত ক্রিয়া কাজ করে, আমি দ্রুত ছিটকে সরে আসি। দূরত্ব বজায় রেখে অভিনেতার মুখের দিকে অবাক দৃষ্টিতে তাকাতে তিনি আমাকে জিজ্ঞাসা করলেন: শুধু একটি চুম্বন?একে কী বলবেন?’

Latest news

00

Related news