Sunday, July 31, 2022

নতুন পরিচয়ে মঞ্চ মাতাবেন বুবলী

সংবাদ পাঠিকা থেকে ঢাকাই সিনেমায় যুক্ত হয়ে কোটি দর্শকের মন জয় করে নিয়েছেন শবনম ইয়াসমিন বুবলী। দেশীয় চলচ্চিত্রের শীর্ষ চাহিদাসম্পন্ন নায়ক শাকিব খানের বিপরীতে ২০১৬ সালে ঈদুল আজহায় একসঙ্গে দু`টি ছবি দিয়ে অভিষেক তার। এরপর একই নায়কের সাথে জুটি বেঁধে টানা বেশ কয়েকটি ছবিতে কাজ করেন। বর্তমানে শাকিবের সঙ্গে নতুন কোন ছবিতে তাকে না দেখা গেলেও অন্য নায়কদের সাথে নিয়োমিত কাজ করে যাচ্ছেন।

বড় পর্দার পাশাপাশি ওটিটি ও বিজ্ঞাপন নিয়েও বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার। নতুন খবর হলো এবার মঞ্চে উপস্থাপক হিসেবে দেখা যাবে ‘বসগিরি’ তারকাকে। আগামী ৩০ মে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’। এই অনুষ্ঠানের উপস্থাপনা করবেন বুবলী।

বিষয়টি নিয়ে গণমাধ্যমকে বুবলী বলেন, আমি এখন বরগুনায় সিনেমার শুটিং করছি। দুই-একদিনের মধ্যে ঢাকায় ফিরবো। এসেই কিছুটা প্রস্তুতি নেবো এই অনুষ্ঠানের জন্য। এর আগে সংবাদ উপস্থাপনা করলেও মঞ্চে কখনই করা হয়নি। এটি বেশ চ্যালেঞ্জিং এবং ভিন্ন একটি প্ল্যাটফর্ম।

এই নায়িকা আরও যোগ করেন, এই অ্যাওয়ার্ড প্রোগ্রামটি একটু অন্যরকম। যে কোনো অ্যাওয়ার্ড প্রোগ্রাম সাধারণত সাংবাদিকরা কভার করে থাকেন। তবে এখানে সাংবাদিকরাই অতিথি এবং তাদের অ্যাওয়ার্ড দেওয়া হবে। এমন ব্যতিক্রমী আয়োজনের অংশ হতে পেরে সত্যিই আমি আনন্দিত।

উল্লেখ্য, জুরি বোর্ডের বিচারে ৫টি ক্যাটাগরিতে মোট ১১ জন অনুসন্ধানী সাংবাদিককে দেওয়া হবে ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’। এছাড়া তৃণমূল সাংবাদিকতায় অবদানের স্বীকৃতিস্বরূপ প্রতিটি জেলা থেকে একজন করে মোট ৬৪ সাংবাদিককে দেওয়া হবে সম্মাননা।

Latest news
Related news