Saturday, August 13, 2022

নিজের স্ত্রী’কে রানির মতো রাখেন এই আদ্যক্ষরের পুরুষরা

জ্যোতিষশাস্ত্র মতে, এমন কিছু অক্ষর রয়েছে যা দিয়ে কোনও পুরুষের নাম শুরু হলে, তাঁরা নিজের স্ত্রীকে রানির মতো রাখেন। এঁদের স্বভাব অত্যন্ত রোম্যান্টিক হয়। স্ত্রীর সমস্ত ছোট-বড় চাহিদা মনে রাখেন এঁরা। এখানে কোন অক্ষরের ছেলেদের কথা বলা হচ্ছে জানুন—

১. যে ছেলেদের নাম ইংরেজির A অক্ষর দিয়ে শুরু হয়, তাঁরা নিজের স্ত্রী’কে অনেক বেশি ভালোবাসেন। তাঁদের সমস্ত আনন্দের বিষয়ে সচেতন থাকেন। নিজের স্ত্রীর সহমতিতে জীবনের সমস্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন। এঁধের দাম্পত্য জীবন আনন্দে কাটে। সহজে হার মানেন না এঁরা।

২. যে পুরুষের নামের আদ্যক্ষর P, তাঁরা খোশমেজাজে থাকেন। নিজের স্ত্রীর সমস্ত ইচ্ছা ও মনস্কামনা পূর্ণ করেন। কোনও কাজ করার বিষয় লক্ষ্য স্থির করলে, তা পুরো করে থামেন এঁরা। এঁদের আর্থিক জীবন মোটের ওপর ভালো কাটে। অধিকাংশ সময় নিজের জীবনসঙ্গীর সঙ্গে কাটাতে ভালোবাসেন। শ্রেষ্ঠ স্বামী প্রমাণিত হন এই আদ্যক্ষরের জাতকরা।

৩. D অক্ষর দিয়ে নাম শুরু হলে, সেই পুরুষ স্বচ্ছ মনের মানুষ হয়। অন্যের আবেগকে গুরুত্ব দেন। প্রেমিকা বা স্ত্রীর বিশেষ যত্ন নিয়ে থাকেন এঁরা। রানির মতো রাখেন নিজের স্ত্রীকে। স্ত্রীর না-বলা কথা বুঝে যান এই আদ্যক্ষরের জাতকরা। শ্রেষ্ঠ স্বামী প্রমাণিত হন এঁরা।

৪. যে পুরুষের নামের আদ্যক্ষর N, তাঁরা নিজের স্ত্রীকে আনন্দিত রাখার সমস্ত চেষ্টা করেন। নিজের স্ত্রীর প্রতি সৎ হন এঁরা। তাঁদের সঙ্গ কখনও ত্যাগ করেন না। এঁদের দাম্পত্য জীবন আনন্দে কাটে।

Latest news

00

Related news