Sunday, August 7, 2022

পল্লবীর পর অভিনেত্রী বিদিশার রহস্যজনক মৃত্যু

ক’দিন আগেই কলকাতার ছোট পর্দার তারকা মুখ পল্লবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। সে শোক কাটিয়ে না উঠতেই এবার রহস্যজনক মৃত্যু হলো কলকাতার উঠতি অভিনেত্রী বিদিশা দে মজুমদারের। কলকাতার নাগেরবাজারের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় অভিনেত্রীকে। খবর পেয়েই ঘটনার তদন্তে নেমেছে নাগেরবাজার থানা পুলিশ। অভিনেত্রী পল্লবী দে-র অস্বাভাবিক মৃত্যুর পর আরেক অভিনেত্রীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে টলিপাড়ায়।

২১ বছর বয়স মডেল ও অভিনেত্রী বিদিশার। অভিনেত্রী আত্মহত্যা করেছেন না কি তার মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা তদন্ত করে দেখছে নাগেরবাজার থানার তদন্তকারীরা। পুলিশসূত্রে খবর, গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়েছে অভিনেত্রী বিদিশাকে। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল বলে জানা গেছে। বিদিশার ঘর থেকে মিলেছে একটি সুইসাইড নোটও। এমনটাই জানিয়েছে পুলিশ।

অভিনেত্রী পল্লবীর অস্বাভাবিক মৃত্যুর পর পরই ফেসবুকে তা নিয়ে মন্তব্য করেছিলেন অভিনেত্রী বিদিশাও। বুধবার তার রহস্যমৃত্যুর পর চর্চায় উঠে এল অভিনেত্রীর সেই ফেবসবুক পোস্ট। ফেসবুক পোস্টে বিদিশা তার ওয়ালে লিখেছিলেন, ‘মানে কী এ সব’। ফেসবুকে পল্লবীর ছবি শেয়ার করে পোস্ট করেছিলেন বিদিশা। তাতে তিনি এ-ও লিখেছিলেন, ‘মেনে নিতে পারলাম না’। ওই ঘটনার ১০ দিনের মধ্যেই নাগেরবাজারের ফ্ল্যাট থেকে অভিনেত্রী বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধার হল।

সূত্র:- চ্যানেল আই অনলাইন

Latest news

00

Related news