Monday, August 15, 2022

পান্ত থেকে এক হাতে শট খেলা শিখতে চান ওয়ার্নার

২০০৯ সালে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে আইপিএল ক্যারিয়ার শুরু করেছিলেন ডেভিড ওয়ার্নার। এরপর সানরাইজার্স হায়দরাবাদে যোগ দেন এই অজি ওপেনার।

অরেঞ্জ আর্মিদের হয়ে লম্বা সময় খেলার পর আবার দিল্লির ফ্র্যাঞ্চাইজিতে ফিরেছেন ওয়ার্নার।যদিও নতুন নামে খেলছে দিল্লির ফ্র্যাঞ্চাইজিটি।

দিল্লি ডেয়ারডেভিলস নয় বরং দিল্লি ক্যাপিটালসের হয়ে নতুন করে মাঠে নামবেন ওয়ার্নার। দলটির অধিনায়ক হিসেবে আছেন বিস্ফোরক ব্যাটার ঋষভ পান্ত।

এদিকে দলের সঙ্গে যোগ দিয়ে ওয়ার্নার জানিয়ে দিয়েছেন, পান্তের থেকে এক হাতে শট করা শিখতে চান তিনি।

চলতি আসরে মেগা নিলাম থেকে দিল্লি ফ্র্যাঞ্চাইজে যোগ দেন ওয়ার্নার। ইতোমধ্যে দুটি ম্যাচ খেলে ফেলেছে দলটি।

শেন ওয়ার্নের শেষকৃত্যে থাকার জন্য শুরু থেকে দলের সঙ্গে যোগ দিতে পারেননি ওয়ার্নার। তবে দলের সঙ্গে যোগ দিয়ে ওয়ার্নার কথা বলেছেন পান্তকে নিয়ে।

অজি এই ওপেনার বলেন, ‘আমি ঋষভের কাছ থেকে এক হাতে শট খেলা শিখতে চাই। সে অল্প বয়সেই নেতৃত্ব দেয়া শিখে গেছে।

ভারতীয় দলে সে গুরুত্বপূর্ণ একজন সদস্য। তার সঙ্গে ব্যাটিং করার জন্য আমি মুখিয়ে আছি।’

পুরানো ফ্র্যাঞ্চাইজিতে ফিরতে পেরে ভালো লাগছে এমনটা জানিয়ে ওয়ার্নার আরও যোগ করেন, ‘এই ফ্র্যাঞ্চাইজি হয়ে ফিরতে পেরে ভালো লাগছে।

আমার আইপিএল ক্যারিয়ারের শুরুতে এই ফ্র্যাঞ্চাইজি (দিল্লি ডেয়ারডেভিলস) বড় রকমের ভূমিকা পালন করে।

এই দলে বেশ কিছু পরিচিত মুখ আছে। নতুন কিছু মুখও আছে। এই দলে ফিরতে পেরে আমি আনন্দিত।’এদিকে দিল্লি ফ্র্যাঞ্চাইজে আবার এক হতে যাচ্ছেন মুস্তাফিজুর রহমান এবং ওয়ার্নার।

এর আগে ওয়ার্নারের নেতৃত্বে সানরাইজার্সের হয়ে শিরোপা জিতেছিলেন মুস্তাফিজ। আজ রাতে ৮টায় লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে মাঠে নামবে দিল্লি। এই ম্যাচে মুস্তাফিজ খেলা প্রায় নিশ্চিত, দেখা যেতে পারে ওয়ার্নারকেও।

Latest news

00

Related news