Saturday, August 13, 2022

পার্লারে যান না বাঁধন, নিজেই করেন মেকআপ

যাত্রা শুরু ২০০৬-এ হলেও বিনোদন জগতে আলোড়ন ফেলেছেন ২০২১-এ এসে। বলছি আজমেরী হক বাঁধনের কথা। সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন বাঁধন। এরপর বিভিন্ন নাটকে দীর্ঘসময় অভিনয় করেছেন তিনি। তবে বৈবাহিক টানাপোড়েনে একসময় লম্বা বিরতিতে চলে যান লাস্যময়ী এ অভিনেত্রী।

গত বছর শারীরিক গঠনের আমূল পরিবর্তন ঘটিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন বাঁধন। এরপরই খবর আসে ওপার বাংলার নামি নির্মাতা সৃজিত মুখার্জির পরিচালনায় মুখ্য চরিত্রে কাজ করবেন বাঁধন। সেই সঙ্গে নিজের প্রথম সিনেমা ‘রেহানা মারিয়াম নূর’ নিয়ে পাড়ি জমান আন্তর্জাতিক অঙ্গনে। ব্যস! আর পেছন ফিরে তাকাতে হয়নি বাঁধনকে। একের পর সম্মাননা আর আন্তর্জাতিক স্বীকৃতিতে ভাসছেন আজমেরী হক বাঁধন।

অভিনয় ছাড়াও কান থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে বাঁধনের সাজসজ্জা ও পোশাক নিয়ে বেশ আলোচনা হয় নেটমাধ্যমে। তার ভক্তদের অনেকেই অনেক সময় কমেন্টে তাকে প্রশ্নও ছুড়ে দেন౼কে সাহায্য করেন বাঁধনকে এত সুন্দর মেকআপ আর চুলসজ্জায়। সেই উত্তরই এবার দিলেন স্টাইলিশ এ অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বাঁধন জানান, আগে একজন নারী সঙ্গী ছিলেন বাঁধনের মেকআপ এবং চুলের সজ্জার জন্য। পরবর্তী সময়ে একদিন হঠাৎ মেয়েটি কাজ ছেড়ে দিলে চিন্তায় পড়ে যান বাঁধন। এরপর বিভিন্ন ধারাবাহিকে চলমান কাজ থেকেও হুট করেই বিরতি নিতে হয় তাকে। এ অবস্থায় অনেকটা জেদ করেই নিজের মেকআপ নিজে করা শিখে নেন অভিনেত্রী। বাঁধন বলেন, ‘সবাই ভাবে আমি বুঝি সবসময় পার্লার থেকে সেজেগুজে বের হই, কিন্তু না। এত পার্লারে গেলে যা টাকা উপার্জন করি সব পার্লারেই চলে যাবে।’

এদিকে, ভারতে বলিউড ছবি ‘খুফিয়া’র কাজ নিয়ে বর্তমানে ব্যস্ত বাঁধন। সিনেমাটি পরিচালনা করছেন জনপ্রিয় নির্মাতা বিশাল ভরদ্বাজ।

Latest news

00

Related news