Sunday, August 14, 2022

পোশাক খুলে ফেলার চর্চায় হতাশ অভিনেত্রী

খোলামেলা পোশাকের জন্য প্রায়ই চর্চায় থাকেন হিন্দি টেলিভিশনের অভিনেত্রী নিয়া শর্মা। সোশ্যাল মিডিয়ায় নানা রকম চর্চার পাশাপাশি তাকে নিয়ে চটকদার সংবাদও প্রকাশ হয়ে থাকে। আর এই বিষয়ে বেশ হতাশ অভিনেত্রী নিয়া।স্টার প্লাসের ‘এক হাজারো মে মেরি হ্যা’ অনুষ্ঠানের মাধ্যমে লাইমলাইটে উঠে আসা নিয়ার খোলামেলা পোশাকের জন্য হর হামেশাই সংবাদ হয়ে থাকে। আবার সোশ্যাল মিডিয়ায় নানা রকম ট্রলও করা হয়। আর এসবের কিছুই প্রত্যাশা করেন না অভিনেত্রী নিয়া।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, নিয়ার ভাষ্যমতে, আমি এসব প্রত্যাশা করি না।এছাড়া তাকে নিয়ে চটকদার সংবাদ প্রকাশের ব্যাপারে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আমি এতটাও খারাপ নই। যাকে নিয়ে নোংরা খবর প্রকাশ হবে। ধরুন, নিয়া শর্মা হাঁটলেন আর পোশাক সরে গেল কিংবা সব জামা-কাপড় খুলে ফেললেন নিয়া শর্মা। আমি এমনটা নই।সার্চ ইঞ্জিনে এই অভিনেত্রীর নাম লিখে সার্চ করা হলে এমন সব খবর সামনে চলে আসে। তিনি বলেন, আমাকে যিনি চেনেন না, সে যদি নিয়া শর্মা সার্চ করেন তাহলে শুধু আমার পোশাক বিভ্রাট সম্পর্কিত খবর দেখতে পাবেন। কিন্তু সেই সবের একটাও সত্য নয়। উদ্ভট সব খবর, বিশেষ করে হিন্দি পোর্টালগুলো।

সংবাদ প্রকাশের বিষয়ে নিয়া আরও বলেন, আমি এমন মানুষও নই যে বলব, লিখবেন না। কিন্তু এতটা নোংরামি তো করবেন না।নিয়া শর্মাকে সর্বশেষ ওয়েব সিরিজ ‘জামাই রাজা ২.০’-তে দেখা গেছে। এছাড়াও একাধিক মিউজিক ভিডিওতে দেখা গেছে এই টেলি তারকাকে।

Latest news

00

Related news