Sunday, August 7, 2022

প্রেমিককে সামনে আনলেন ঋতাভরী

মনোবিদের কাছে মন দিয়েছেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন- এ কথা গত বছরই জানান। কিন্তু প্রেমিক তথাগত চট্টোপাধ্যায়ের ছবি প্রকাশ করেননি।

অবশেষে চুমুর ছবি প্রকাশ করে প্রেমিককে পরিচয় করালেন ঋতাভরী।ঋতাভরী তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, ঋতাভরীর পরনে শাড়ি, সিঁথিতে শোভা পাচ্ছে টিকলি।

জড়িয়ে ধরে ঋতাভরীর গালে তথাগত এঁকে দিয়েছেন ভালোবাসার চুম্বন। চোখ-মুখ থেকে ঠিকরে পড়ছে আনন্দের আভা। ক্যাপশনে লিখেছেন, ‘আমি কি কিছু ভুলে গিয়েছিলাম? ও হ্যাঁ, আমার এই উজ্জ্বল মুখের কারণটি জানাতে।’

ঋতাভরীর এই পোস্টে অনেকেই ভালোবাসার ইমোজি দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘পারফেক্ট কাপল’। আবার অনেকের মনও ভেঙেছে। তাদের ভাষায়—‘সব শেষ করে দিলে তুমি।’ আরেকজন লিখেছেন, ‘নানা কাঁদছি না, তোমায় ভাবছি না। মনে পড়ছে না তোমায়।’

কলকাতার একটি হাসপাতালের মনোবিদ ডা. তথাগত চট্টোপাধ্যায়। এ ক্লিনিক উদ্বোধন করতে গিয়ে তথাগতর সঙ্গে প্রথম দেখা হয় ঋতাভরীর। তবে কাহিনি শুরু হয় তার এক মাস পরে। এক বন্ধুকে তথাগতর কাছে নিয়ে গিয়েছিলেন ঋতাভরী।

তারপর থেকেই দু’জনের মধ্যে কথাবার্তা শুরু। গত বছরের মার্চে ঋতাভরীর অস্ত্রোপচার হয়। সেই সময়টা বড্ড কঠিন ছিল অভিনেত্রীর কাছে। মানসিক অবসাদের পর্যায়ে চলে গিয়েছিলেন; সেই সময় তথাগত সারাক্ষণ তার পাশে ছিলেন।

‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ‌্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন ঋতাভরী। ২০১১ সালে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায়নি।

২০১২ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘তবু বসন্ত’। ঋতাভরী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘ চতুষ্কোণ’, ‘বারুদ’, ‘পরী’, ‘শেষ থেকে শুরু’ প্রভৃতি।

Latest news

00

Related news