Tuesday, August 9, 2022

বনি ও তার প্রথম স্ত্রীর মধ্যে কীভাবে এলেন শ্রীদেবী?, মুখ খুলেছেন প্রথম স্ত্রী মোনা

বনি কাপুর বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নামজাদা পরিচালক। ৮০’র দশকের জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী শ্রীদেবী। শ্রীদেবীর সাথে সম্পর্কে জড়ানোর পূর্বে বিবাহিত ছিলেন পরিচালক। মোনা সৌরি কাপুরের সাথেই তার প্রথম বিবাহ হয়েছিল।

তাদের দুই সন্তানও ছিল অর্জুন কাপুর ও অংশুলা কাপুর। স্ত্রী ও দুই সন্তান থাকা সত্ত্বেও শ্রীদেবীর প্রেমে পাগল হয়ে গিয়েছিলেন বনি কাপুর। পরবর্তীকালে প্রথম স্ত্রীর সাথে সম্পর্ক বিচ্ছেদ করে অভিনেত্রীর সাথে সাতপাকে বাঁধা পড়েন তিনি।

বনি কাপুরের সাথে আলাপ হওয়ার পূর্বে মোনা কাপুরের বান্ধবী ছিলেন তিনি। একটা সময় ছিল যখন অভিনেত্রী একেবারে নিজের দাদার চোখে দেখতেন বনি কাপুরকে। এমনকি রাখিও বেঁধেছিলেন তিনি।

সেইসময়ে মিঠুন চক্রবর্তীর সাথে তার প্রেমের সম্পর্ক নিয়ে চর্চা তুঙ্গে ছিল মিডিয়াতে। পরবর্তীকালে বান্ধবী মোনা কাপুরের বাড়িতেই থাকতে শুরু করেছিলেন তিনি। সেই সূত্রেই ধীরে ধীরে কাছে আসতে শুরু করেন তারা।

‘মিস্টার ইন্ডিয়া’ ছবির শুটিংয়ের সময় থেকেই তারা একে অপরের সাথে সম্পর্কে জড়িয়ে যান।পরে অবশ্য নিজের প্রথম স্ত্রীয়ের সামনেই নিজের মুখে পরিচালক স্বীকার করেছিলেন তিনি শ্রীদেবীর প্রেমে পড়ে গিয়েছেন।

অভিনেত্রীর রূপ ও গুণ তাকে আকর্ষণ করেছিল ভীষণভাবে। পরে অবশ্য মোনা কাপুরের সাথে বিয়ের বাঁধন ছিন্ন করে সাত পাকে ঘোরেন শ্রীদেবীর সাথে। বনি কাপুরের এই সিদ্ধান্ত রীতিমত অবাক করে দিয়েছিল কাপুর পরিবারের সকলকেই।

বিচ্ছেদের পর অর্জুন কাপুর ও অংশুলা কাপুরকে একা হাতেই মানুষ করেছিলেন তিনি।তবে অনেকেই হয়তো জানেন না মোনা কাপুর একজন সফল বিজনেস উইমেন ও সফল প্রডিউসার ছিলেন। তবে বনি কাপুরের সাথে বিচ্ছেদের বিষয়টা মন থেকে মেনে নিতে পারেননি তিনি।

পরবর্তীকালে শারীরিকভাবে একেবারেই ভেঙে পড়েন তিনি। নিজের ছেলেকে বড়পর্দায় অভিনয় করতে দেখে যেতে পারেননি মোনা কাপুর। শ্রীদেবীর সাথে বনি কাপুরের বিয়ের বিষয়টা মেনে নিতে না পারার কথা নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি।

তবে সমস্ত ক্ষোভ ভুলে শ্রীদেবীর শেষ যাত্রায় উপস্থিত ছিলেন অর্জুন কাপুরও। এই মুহূর্তে বনি কাপুর ও শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী কাপুর ও খুশি কাপুরের সাথে একেবারে স্বাভাবিক ভাবেই মেশেন অভিনেতা। সম্প্রতি এই ঘটনার সূত্র ধরেই আবারো চর্চায় বনি ও শ্রীদেবী।

Latest news

00

Related news