Friday, August 5, 2022

বার্সার সঙ্গে দূরত্ব বাড়াতে মাঠে নামছে রিয়াল

লা লিগায় রাতে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ জায়ান্টদের প্রতিপক্ষ সেভিয়া। ম্যাচটা জিতলে বার্সেলোনা থেকে ১৫ পয়েন্টে এগিয়ে যাবে লস ব্লাঙ্কোসরা।

ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রোববার (১৭ এপ্রিল) দিবাগত রাত ১টায়। র‌্যামন স্যানচেজ পিজ্জুয়ানে টেবিল টপাররা আর কতটা এগোতে পারে, চলবে এখন সে পরীক্ষা।

মৌসুমের শুরুটা খুব একটা ভালো ছিল না লস ব্লাঙ্কোসদের। জয়-পরাজয়ের এক মিশ্র অবস্থানে ছিলেন কার্লো অ্যানচেলোত্তির দল। কিন্তু, সময় যত গিয়েছে, ততই যেন ক্ষীপ্র হয়েছে মাদ্রিদিস্তারা।

বুড়ো হাড়ের ভেলকি দেখিয়েই যাচ্ছেন করিম বেনজামা। অ্যাসিস্টে থাকছেন ভিনিসিয়াস জুনিয়র এবং রদ্রিগো। আর মাঝ মাঠে এই সিম্ফনির মূল কারিগর কখনও ক্রুস, তো কখনও ক্যাসিমিরো এবং মদ্রিচ।

রিয়ালের টেবিলের অবস্থান স্বস্তিতে রেখেছে আনচেলোত্তিকে। দুইয়ে থাকা প্রতিপক্ষদের সঙ্গে ব্যবধানটা ১২। তাই আপাতত ইউরোপ সেরার মঞ্চের ক্লান্তি কাটাতে বিশ্রামে তিনি দিতেই পারেন মূল শিষ্যদের।

ইনজুরি নিয়ে কিছুটা শঙ্কা আছে দু’ দলেরই। সেভিয়া এই ম্যাচেও পাবে না করিম রেকিককে। ফার্নান্দো, সুসোর অবস্থাও একই। তবে, মার্শিয়াল এবং ওক্যাম্পোসের টিকে থাকা আশা জাগাচ্ছে লোপেতেগুইকে। অন্যদিকে ক্যাসিমিরো এ ম্যাচ মিস করবেন নিষেধাজ্ঞায়। মার্সেলোয়া, মেন্ডি এবং হ্যাজার্ড আছেন ইনজুরিতে।

তবে, যারা আছেন দিন শেষে তাদেরকে নিয়েই লড়াইয়ে প্রস্তুত দুই টেকনিক্যাল বস।

Latest news

00

Related news