Saturday, August 13, 2022

বিবাহ বন্ধনে আবদ্ধ হবার সঠিক বয়স জানেন কি? কি বলছে জ্যোতিষশাস্ত্র

বিবাহে দেরি হচ্ছে ? একটু তাড়াতাড়ি জীবনের সঙ্গী/সঙ্গীনী চাইছেন? বিয়ে হল জীবনের ভীষণ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত তাড়াহুড়ো না করাই ভালো জানেন তো। দুজনের মধ্যে মনের মিল না হলে বিবাহে তেমন সুখ শান্তি বজায় থাকে না।

জেনে নিন বিবাহের যোগ রাশির জাতক জাতিকাদের কোন বয়সে শুভ-মেষ রাশি- ২২ থেকে ২৭ বছর বয়সে এই রাশির জাতক জাতিকাদের বিবাহ যোগ থাকে। জুন ফেব্রুয়ারি, অক্টোবর মাস নাগাদ বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া শুভ। ভগবান শিবের পূজা করুন বিবাহ যোগ পূর্ণ হবে।

বৃষ রাশি- ২৩ থেকে ২৯ বছর বয়সে এই রাশির জাতক জাতিকাদের বিবাহ সম্ভাবনা থাকে।জুন ফেব্রুয়ারি, অক্টোবর মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারার সম্ভাবনা রয়েছে। শিবের আরাধনা করুন।

মিথুন রাশি- ২৪ থেকে ২৯ বছর বয়সে এই রাশির জাতক জাতিকাদের বিবাহ সম্ভাবনা থাকে।জুন ফেব্রুয়ারি মে মাসের সময় বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারার সম্ভাবনা রয়েছে। বিষ্ণু দেবের পূজার্চনা করুন।

কর্কট রাশি – মার্চ থেকে নভেম্বর শুভ সময়। ২৫ থেকে ৩০ বিবাহ বন্ধনে আবদ্ধ থাকবার সম্ভাবনা রয়েছে। শনি বার পিপল গাছে সরিষার তেলের প্রদীপ অর্পণ করুন শুভ ফল লাভ করবেন।

সিংহ রাশি- জুলাই নভেম্বর মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ থাকবার সম্ভাবনা রয়েছে। ২৬ থেকে ৩১ বিবাহ সম্পর্কে মধুরতা আনে। মন দিয়ে ভগবানের পূজার্চনা করুন সুফল মিলবে।

কন্যা রাশি- মার্চ , আগষ্ট মাসে বিবাহ যোগ প্রবল। ২৬ থেকে ৩৩ বিবাহ যোগ শুভ। শনি বার পিপল গাছে সরিষার তেলের প্রদীপ অর্পণ করুন শুভ ফল লাভ করবেন।

তুলা রাশি- জানুয়ারি বা ডিসেম্বর পর্যন্ত এই রাশির জাতক জাতিকাদের বিবাহ বন্ধনে আবদ্ধ হবার সম্ভাবনা রয়েছে। ২১থেকে ৩১ ভালো সময়। গরীব দের দানের মাধ্যমে আপনি পূর্ণ অর্জন করতে পারবেন। মনোকামনা পূর্ণ হবে।

বৃশ্চিক রাশি- জুন নভেম্বর মাসে বিবাহ যোগ বেশি ২১ থেকে ৩২ বছর বয়সে রাশির জাতক জাতিকাদের বিবাহ সম্ভাবনা থাকে। ভগবান শিবের আরাধনা করুন।

ধনু রাশি- ২১ থেকে ৩১ বছর বয়সে রাশির জাতক জাতিকাদের বিবাহ সম্ভাবনা থাকে। মার্চ নভেম্বর মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। গনেশের পুজা অর্চনা করুন বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।

কুম্ভ রাশি- মে ,অক্টোবর, নভেম্বর মাসে রাশির জাতক জাতিকাদের বিবাহ সম্ভাবনা থাকে।২২ থেকে ৩২ বছর বয়সে রাশির জাতক জাতিকাদের বিবাহ সম্ভাবনা থাকে। রোলি মেশানো জল সূর্য দেবকে নিবেদন করুন।

মীন রাশি- ২১ থেকে ৩২ বছর বয়সে রাশির জাতক জাতিকাদের বিবাহ সম্ভাবনা থাকে। জানুয়ারি ফেব্রুয়ারি মাস থেকেই রাশির জাতক জাতিকাদের বিবাহ সম্ভাবনা থাকে। তুলসী গাছে ঘি প্রদীপ জ্বালাতে পারেন।

Latest news

00

Related news