Sunday, August 14, 2022

বিয়ের পরেই বদলে গেল আলিয়ার ইনস্টাগ্রাম, দীপিকার পথেই হাঁটলেন তিনি

সদ্য বিয়ে করেছেন আলিয়া। সেলিব্রেশনের এখন ঢের বাকি। তবে তাঁর ইনস্টাগ্রাম জানান দিচ্ছে সেখানে বদল এসেছে। দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ– স্বামী রণবীর কাপুরের প্রাক্তন দুই প্রেমিকা যে পথে হেঁটেছিলেন সেই পথেই হাঁটলেন তিনি। বিয়ের পর প্রিয়াঙ্কা চোপড়া স্বামীর পদবী যুক্ত করে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস লিখলেও আলিয়া কিন্তু সেই পথে হাঁটেননি। কাপুর পরিবারের বৌমা তিনি। অথচ ইনস্টাগ্রামে এখনও তিনি আলিয়া ভাটই। অর্থাৎ বিবাহ পরবর্তী পদবী গ্রহণ করতে দেখা যায়নি তাঁকে, যা কাপুর পরিবারের ইতিহাসে বিরলই বলা চলে। তবে ইনস্টাগ্রামে একটি বদল ঘটিয়েছেন আলিয়া।

বদলে ফেলেছেন তাঁর ডিপি অর্থাৎ ডিসপ্লে পিকচার। সেখানে আর তিনি একা নন। শোভা পাচ্ছে তাঁর ও রণবীরের বিয়ের ছবি। দুজনেই সেজেছিলেন ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর পোশাকে। বলিউডের বেশিরভাগ অভিনেত্রীরই ব্রাইডাল সাজে সব্যসাচীই পছন্দ। তবে ইদানিং দীপিকা, পত্রলেখা, ক্যাটরিনার বিয়ের ছবি দেখে সব্যসাচীর লেহেঙ্গা কিছুটা হলেও একঘেয়ে লাগছিল নেটিজেনদের। কিন্তু আলিয়া যেন ব্যতিক্রমী। হাল্কা সেজেছিলেন। কিন্তু সেই সাজ ছিল নজরকাড়া। অন্যদিকে রণবীরের পোশাকেও পুরদস্তুর রঙ-মিলান্তি।

বিয়েতে অতিথি সংখ্যা ছিল সামান্যই, তবে আয়োজন ছিল ভরপুর। রণবীরের বাস্তুতে আয়োজন করা হয়েছিল বিয়ের। দুই পরিবার ছাড়াও বলিউডের চেনা মুখ বলতে হাজির ছিলেন করণ জোহর ও অয়ন মুখোপাধ্যায়। সূত্র বলছে, মেয়ের সমান আলিয়াকে বিয়ের সাজে দেখে নাকি কেঁদে ফেলেন করণ। চোখ ছলছল করে ওঠে স্বামী-স্ত্রীর কাছের বন্ধু অয়ন মুখোপাধ্যায়েরও। আলিয়াকে বলিউডে প্রথম ব্রেক দিয়েছিলেন করণ জোহর। আলিয়ার ডেবিউ ছবি দ্য স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির গান ‘রাধা’তে নাচতেও দেখা যায় তাঁকে। অন্যদিকে বিয়ে শেষে ছাইয়া ছাইয়া গানে নাচেন আলিয়া-রণবীরও।
অনেক জল্পনার পর গতকাল অর্থাৎ চৈত্র মাসের শেষ দিনে বিয়ে করেছেন রণবীর-আলিয়া। তাঁদের বিয়ে নিয়ে বিগত এক মাস ধরেই বাড়ছিল উত্তেজনা। বিয়ের সঠিক তারিখ নিয়েও ছড়াচ্ছিল নানা বিভ্রান্তি। বিয়ের কিছু দিন আগেও কাজ করেছেন রণবীর। বিয়ে কে করছেন তা নিয়েও মুখ খোলা তো দূর তাঁদের প্রিয়জনেরাও কিছু বলেননি। ছিমছাম বিয়ের আয়োজন শেষ হয়েছিল আলিয়া-রণবীরের আদরমাখা ছবি দিয়ে। আপাতত ছোট্ট একটা ব্রেক। এর পরেই আবারও কাজে ফিরবেন এই দম্পতি।

Latest news

00

Related news