Tuesday, August 9, 2022

বিয়ে নিয়ে যা জানালেন প্রভাস

বলিপাড়ায় চলছে বিয়ের আমেজ। সদ্য বিয়ে করেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। এই বিয়ে নিয়ে শোরগোল এখনো থামেনি। এরমধ্যেই বিয়ে নিয়ে মুখ খুললেন প্রভাস।সম্প্রতি ‘ইণ্ডিয়া টুডে’র এক সাংবাদিকের প্রশ্নের জবাবে প্রভাস স্পষ্ট বলেন,

‘যেখানেই যাই, সেখানেই আমাকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। আমার বেশ মজাই লাগে। এর থেকে বোঝা যায় অনুরাগীরা আমাকে নিয়ে ভাবেন, আমাকে ভালবাসেন। তাদের জায়গায় থাকলে আমিও এমন করতাম।

কখন বিয়ে করছেন এমন প্রশ্নে প্রভাস স্মিত হেসে বলেন, ‌‌‌‘যখন আমার কাছে এই প্রশ্নের উত্তর পাবো তখন আমি উত্তর দিবো। আমি অবশ্যই এটি ঘোষণা করবো।’

দক্ষিণী অভিনেত্রী আনুশকা শেট্টির সঙ্গে প্রভাসের সম্পর্ক নিয়ে বহুদিন ধরে গুঞ্জন তুঙ্গে। এমনকি, কয়েক মাস আগেও গুজব ছড়ায় তাদের বিয়ে একদম চূড়ান্ত। তবে তারা বিষয়টি উড়িয়ে দিয়ে জানান, দুজন ‘জাস্ট ফ্রেন্ড’।

অন্যদিকে, কয়েকদিন আগেই মুক্তি পেয়েছিলো প্রভাস অভিনীত ছবি ‘রাধে শ্যাম’। ছবিটি বক্স অফিসে ব্যবসা করলেও, সিনেমাপ্রেমীরা একেবারেই পছন্দ করেননি।

আর শিগগিরই ‘বাহুবলি’ পরিচালক এসএস রাজামৌলির সিনেমায় আবারো দেখা যাবে এই নায়ককে। বর্তমানে তিনি তার নতুন ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

Latest news

00

Related news